ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

হিরো আলমের সংবাদ করায় ২ সাংবাদিককে মারধর: যুবলীগ নেতা গ্রেপ্তার

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:১৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩
হিরো আলমের সংবাদ করায় ২ সাংবাদিককে মারধর: যুবলীগ নেতা গ্রেপ্তার

বগুড়ায় হিরো আলমের সংবাদ করায় দুই সাংবাদিককে মারধর করার অভিযোগে যুবলীগ নেতা শরিফুল ইসলাম শিপুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২টার দিকে শহরের কলেনী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়৷ 

গ্রেপ্তার শিপুল বগুড়া জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি। 

গত বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের টেম্পল রোড সংলগ্ন টাউন ক্লাবে মারধরের শিকার হন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি জে এম রউফ এবং স্থানীয় পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক জহুরুল ইসলাম। 

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিক জে এম রউফ বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন। এতে যুবলীগ নেতা শিপলুকে একমাত্র অভিযুক্ত করা হয়৷ সদর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করেন। 

হামলার শিকার জে এম রউফ জানান, তিনি টাউন ক্লাবের অফিসে (ক্লাবের সাধারণ সম্পাদকের কক্ষে) বসে উপনির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ফলাফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলনের ওপর প্রতিবেদন লিখছিলেন। রাত সাড়ে ১১টার দিকে যুবলীগ নেতা শিপুল মদ্যপ অবস্থায় সেখানে প্রবেশ করেন। এ সময় তিনি (রউফ) হিরো আলমের সংবাদ সম্মেলনের ভিডিও তার পত্রিকার মেইলে দিয়েছেন মর্মে মোবাইল ফোনে অফিসকে অবহিত করছিলেন। এটি শুনেই ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালাগাল ও মারধর শুরু করেন শিপুল।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।
 

এনাম/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়