ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

ইউপি নারী সদস্যকে জুতাপেটার ঘটনায় মামলা, চেয়ারম্যান আসামি

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১২:৩৯, ৫ ফেব্রুয়ারি ২০২৩
ইউপি নারী সদস্যকে জুতাপেটার ঘটনায় মামলা, চেয়ারম্যান আসামি

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম। ফাইল ফটো

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত আসনের এক নারী সদস্যকে চুলের মুঠি ধরে জুতাপেটা করার ঘটনায় উচাখিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিমের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় নাম না জানা আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) বন্দে আলী মিয়া। 

ওসি বন্দে আলী মিয়া জানান, ভুক্তভোগী নারী সদস্যের লিখিত অভিযোগ প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে গতকাল রাতে মামলা নথিভুক্ত করা হয়েছে। 

আরও পড়ুন: নারী ইউপি সদস্যকে জুতাপেটার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যায় উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রকল্পের কাজ ভাগাভাগি ও ভোক্তভোগী নারী সদস্যের বিরুদ্ধে অপর এক ইউপি সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে মোবাইল ফোনে গালাগাল করার ঘটনায় সালিশ ডাকেন চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম। এসময় সব ইউপি সদস্য উপস্থিত ছিলেন।  সালিশ চলার এক পর্যায়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম ওই নারী সদস্যের বিচার চান। 

পরে চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম নারী সদস্যকে তিরস্কার করেন এবং ক্ষমা চাইতে বলেন। নারী ইউপি সদস্য একতরফা তাকে দোষারোপ না করার জন্য চেয়ারম্যানকে বলেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সবার সামনেই তার চুলের মুঠি ধরে পা'য়ের জুতা খুলে পিটিয়ে ও কিল ঘুষি মেরে রক্তাক্ত করেন বলে অভিযোগ উঠে। 

এই ঘটনার পর ওই দিন রাত ১১টার দিকে নারী ইউপি সদস্য উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিমকে অভিযুক্ত করে ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

মিলন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ