ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পদ্মায় ঘন কুয়াশায় দুই স্পিডবোটে সংঘর্ষ, নিহত ১

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ৬ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ০৯:৪১, ৬ ফেব্রুয়ারি ২০২৩
পদ্মায় ঘন কুয়াশায় দুই স্পিডবোটে সংঘর্ষ, নিহত ১

ফরিদপুরের চরভদ্রাসনের পদ্মা নদীর মৈনটঘাট প্রান্তে ঘন কুয়াশায় বিপরীতমুখী ২টি স্পিডবোটের সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন যাত্রী নিহত হন। গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন।

রোববার (৬ ফেব্রুয়ারি) ভোর ৭ টার দিকে দোহারের মৈনটঘাট থেকে একটি স্পিডবোট যাত্রী নিয়ে চরভদ্রাসন গোপালপুর ঘাটে আসার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সুকুমার হালদারের (৬০) মৃত্যু হয়। 

নিহত সুকুমার হালদার ফরিদপুর জেলার কোতোয়ালি থানার গুহলক্ষীপুর গ্রামের শিরিস হালদারের ছেলে।

অপরদিকে এ সময় আহত হন আরো ৪ জন। এরা হলেন ফরিদপুর চরভদ্রাসন উপজেলার বিএস ডাঙ্গী গ্রামের আ. হাকিমের ছেলে মতিউর রহমান (৫০), মধ্য বি এস ডাঙ্গি গ্রামের ববি আক্তার (৩৫) ও বারেক শিকদার (৬০), সদর উপজেলার গ্রামীণ ব্যাংক শাখা ম্যানেজার তানজিলুর রহমান (৫৫)।

দোহার পদ্মা নদী সংলগ্ন মৈনট ঘাটের একাধিক ব্যক্তি এ বিষয়ে বলেন, রোববার সকালে একটি স্পিডবোট দোহারের মৈনটঘাট থেকে যাত্রী নিয়ে চরভদ্রাসন গোপালপুর ঘাটে আসার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সুকুমার নিহত হন ও অপর ৪ যাত্রী আহত হন।  

দোহার নৌ পুলিশ উপ-পরিদর্শক মো. জহিরুল ইসলাম বলেন, দোহার উপজেলার পদ্মা নদীর সীমান্তবর্তী ফরিদপুর চরভদ্রাসন উপজেলার চরঝাওকান্দা এলাকায় ২টি স্পিডবোটের সংঘর্ষের ১ জন যাত্রী নিহত ও ৪ জন যাত্রী আহত হয়েছেন।গুরুতর আহত মতিউর রহমানসহ সবাইকে প্রথমে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দোহার থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, পদ্মা নদীতে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছে কয়েকজন। তবে দুই স্পিডবোটের কোনো যাত্রী নিখোঁজ আছে কি না, সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি তিনি।

নিরব/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়