ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

টাঙ্গাইলে কাভার্ডভ্যানের অটোরিকশার যাত্রী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১১:৩২, ৭ ফেব্রুয়ারি ২০২৩
টাঙ্গাইলে কাভার্ডভ্যানের অটোরিকশার যাত্রী নিহত

টাঙ্গাইলের কালিহাতীতে চাকা ফেটে নিয়ন্ত্রণহারানো কাভার্ডভ্যানের চাপায় আব্দুল হালিম মিয়া (৫০) নামে এক অটোরিকশার যাত্রী প্রাণ হারিয়েছেন। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহত হালিম কালিহাতী উপজেলার জোকারচর এলাকার বাসিন্দা। এ ঘটনায় গোহালিয়াবাড়ী এলাকার জাহিদুল ইসলাম (২৭) নামে আরও একজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল হালিম কাজের সন্ধানে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বঙ্গবন্ধু সেতু গোলচত্বরের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী কাভার্ডভ্যানটি ওই অটোরিকশা ও একটি অটোভ্যানের উপরে উঠে যায়। এসময় অটোরিকশার যাত্রী আব্দুল হালিম মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত জাহিদুল ইসলামকে এলেঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কাওছার/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়