ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

উপহারের গাড়ি অ্যাম্বুলেন্স বানাবেন হিরো আলম

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২০:৫০, ৭ ফেব্রুয়ারি ২০২৩
উপহারের গাড়ি অ্যাম্বুলেন্স বানাবেন হিরো আলম

হিরো আলমকে উপহার দেওয়া গাড়ি

উপহার পাওয়া গাড়িটি অ্যাম্বুলেন্সে রূপান্তরিত করে বিনামূল্যে দরিদ্র রোগী ও লাশ বহনের কাজে ব্যবহারের ঘোষণা দিয়েছেন 
সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের শিক্ষক এম মুখলেছুর রহমানের গাড়ি উপহার হিসেবে গ্রহণের সময় এই ঘোষণা দেন তিনি।

হিরো আলমকে গাড়ি উপহার দিতে নরপতি গ্রামে আগে থেকেই মঞ্চ সাজিয়ে রেখেছিলেন শিক্ষক এম মুখলিছুর রহমান। দুপুর পৌনে ৩টায় সেই মঞ্চে এসে ওঠেন হিরো আলম। পরে উপস্থিত লোকজনের সামনে হিরো আলমের কাছে গাড়ির চাবি ও কাজগপত্র হস্তান্তর করা হয়।

হিরো আলম বলেন, ‘মুখলিছুর রহমান নিজের ঘোষণা অনুযায়ী গাড়িটি উপহার দিয়ে বড় মানসিকতার পরিচয় দিয়েছেন। আমি এই গাড়িটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরিত করব। সেটি দিয়ে দরিদ্র রোগী এবং দরিদ্র পরিবারের কেউ মারা গেলে তাদের লাশ বিনামূল্যে পরিবহন করা হবে।’ 

শিক্ষক এম মুখলিছুর রহমান বলেন, ‘আমি সিলেট বিভাগবাসীর পক্ষে হিরো আলমকে গাড়িটি উপহার দিয়েছি। এসময় তার হাতে একটি সম্মাননা স্মারকও তুলে দেওয়া হয়।’ 

এসময় অন্যদের মধ্যে হবিগঞ্জের জ্যেষ্ঠ সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, সম্প্রতি অনুষ্ঠিত বগুড়া দুই সংসদীয় আসনের উপনির্বাচনে হিরো আলম প্রতিদ্বন্দ্বীতা করে যে চ্যালেঞ্জ নিয়েছেন, তা মোকাবিলার জন্য তাকে নিজের গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন শিক্ষক মুখলিছুর রহমান। অবশেষে মঙ্গলবার গাড়িটি হিরো আলমকে হস্তান্তর করলেন তিনি।

মামুন চৌধুরী/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়