ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১০ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ৮ ফেব্রুয়ারি ২০২৩  
১০ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

অভিযুক্ত নাসিমা ও আরিফ

রাতে মুঠোফোনে কথা হয় স্ত্রীর সঙ্গে। স্বামী তখন জানান, সৌদি আরব থেকে সকালে বাড়ি ফিরছেন। কিন্তু মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে বাড়ি পৌঁছে জানতে পারেন নগদ ১০ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কার ও তাদের দুই বছরের এক শিশুকন্যাকে নিয়ে পালিয়েছেন স্ত্রী।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস এলাকায় এ ঘটনা ঘটে। বরুড়া থানায় এ ঘটনায় অভিযোগ করেছেন ভুক্তভোগী মঞ্জিল হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৩ বছর আগে মঞ্জিল হোসেনের সঙ্গে বিয়ে হয় নাসিমার। তখন মঞ্জিল মালয়েশিয়া প্রবাসী ছিলেন। পরবর্তীতে সেখান থেকে আরো ভালো আয়ের আশায় সৌদি আরব পাড়ি জমান। তাদের দাম্পত্য জীবন সুখেরই ছিল। কিন্তু হঠাৎ খোশবাস এলাকার মসজিদের ইমাম আরিফের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন নাসিমা। বিষয়টা জানাজানি হলে নাসিমাকে সংসারে মনযোগী হওয়ার পরামর্শ দেন তার ভাই। নাসিমা-মঞ্জিলের সংসারে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, সোমবার রাতে সৌদি আরব থেকে বাংলাদেশে আসার জন্য বিমানে ওঠেন মঞ্জিল। তার আগে মুঠোফোনে নাসিমার সঙ্গে স্বাভাবিকভাবেই কথা হয়। মঙ্গলবার ভোরে নাসিমা আলমারিতে থাকা ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১০ লাখ টাকা ও ছোট শিশুকন্যাকে নিয়ে আরিফের সঙ্গে পালিয়ে যান।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, ‘এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

রুবেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়