ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কবিরাজ গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ১৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৫০, ১৮ ফেব্রুয়ারি ২০২৩
চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কবিরাজ গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে কবিরাজী চিকিৎসা দেওয়ার নামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর অভিযুক্ত কবিরাজ আলাল উদ্দিনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বিষয়টি নিশ্চিত করেছেন। তার আগের দিন গভীর রাতে এলাকার এক ভূট্টা ক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ।

গ্রেপ্তার কবিরাজ আলাল উদ্দিন উপজেলার জয়নগর গ্রামের মৃত জহর বয়াতির ছেলে। তিনি এলাকায় কৃষি কাজের পাশাপাশি কবিরাজি চিকিৎসা করেন।

ঘটনার শিকার ওই নারীর স্বামী জানান, ১৪ মাস বয়সী তার একমাত্র মেয়ে কয়েকদিন ধরে পাতলা পায়খানা ও বমিজনিত রোগে ভুগছিলো।এজন্য আলাল উদ্দিনের কাছে যান। আলাল উদ্দিন তাকে জানান মেয়েকে পানি পড়া দেওয়াসহ কবিরাজি চিকিৎসা ‘ধারানি’ দিতে হবে। এ কারণে বৃহস্পতিবার রাত দুইটার দিকে আলাল উদ্দিন তাদের বাড়িতে আসেন। এরপর তার স্ত্রী ও মেয়েকে ‘ধারানি’ দেওয়ার কথা বলে গ্রামের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। কবিরাজ তার ব্যবহৃত মোটরসাইকেল পাহারা দেওয়ার কথা বলে স্বামী ও মেয়েকে দাঁড় করিয়ে রেখে স্ত্রীকে নিয়ে পুকুর পাড়ে যায়।এরপর রাত তিনটার দিকে অন্ধকারে সুকৌশলে গৃহবধূকে পাশের ভূট্টাক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।এ ঘটনা কাউকে জানালে গৃহবধূর স্বামী ও কন্যাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।ধর্ষণের পর কবিরাজ ওই গৃহবধূকে পুকুরের পানিতে গোসল করতে বলেন। গোসলের পর তার পড়নের কাপড় চোপড় পানিতে ফেলে দেওয়া হয়। পরে ওই গৃহবধূ বাড়িতে ফিরে স্বামীকে ধর্ষণের ঘটনা জানায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে স্ত্রীকে সঙ্গে নিয়ে থানায় আসেন এক যুবক। এরপর নিজে বাদি হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলার একমাত্র আসামি কবিরাজ আলাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

চন্দন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়