ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নবীনগরে ছাত্রলীগের ২ গ্রুপে হাতাহাতি, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৩  
নবীনগরে ছাত্রলীগের ২ গ্রুপে হাতাহাতি, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানা চত্বরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। এতে চার জন নেতাকর্মী আহত হয়েছে।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে নবীনগর থানা চত্বরে এ ঘটনা ঘটে। স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম সন্ধ্যায় ডাকবাংলোতে বসে বিষয়টি মিমাংসার চেষ্টা করেন। 

আহত হয়েছেন, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিমেল পিয়াস রনি ও সাইফুল ইসলাম, নবীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী রোম্মান মিয়া ও ছাত্রলীগকর্মী আল আমিন।

স্থানীয় লোকজন, উপজেলা ও পৌর ছাত্রলীগ এবং পুলিশ সূত্রে জানা গেছে, সকালে জরাজীর্ণ অবকাঠামো দেখতে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম নবীনগর থানায় যান। পরিদর্শন শেষে ১০টার দিকে থানা থেকে রওয়ান হন। সেই সময় ছাত্রলীগের কর্মী আল আমিনও থানায় যান। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ ছাত্রলীগ কর্মী আল আমিনকে থানা চত্বর থেকে ধাক্কা দিয়ে বের করে দিতে চান। তখন এগিয়ে গেলে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ ও তার লোকজন থানা চত্বরের ভেতরে সংসদ সদস্যের সামনে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী রোম্মানকে এলোপাথাড়ি মারধর করেন। তাদের বাঁচাতে এগিয়ে গেলে পৌর ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক হিমেল পিয়াস রনি ও সাইফুল ইসলামকেও তারা মারধর করেন।

পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিমেল পিয়াস রনি বলেন, ‘উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ ছাত্রলীগ কর্মী আল আমিনকে ধাক্কা দিয়ে থানা থেকে বের করে দিতে চান। এ নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। আমরা চারজন আহত হয়েছি।’ 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সাইদ বলেন, ‘শুক্রবার পৌর এলাকার মাজারে আমাকে নিয়ে আল আমিন নামে এক ব্যক্তি মন্তব্য করেন। সকালে থানার ভেতরে তাকে পেয়ে বাইরে আসতে বলি। থানার ফটকের বাইরে আসার পর রনি ছাত্রলীগের এক কর্মীকে ধাক্কা দেন। এ নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়।’ 

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, জরাজীর্ণ অবকাঠামো দেখতে সকালে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম থানায় এসেছিলেন। পরিদর্শন শেষে বের হয়ে যাওয়ার সময় থানার চত্বরের ভেতরে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ ও আরেক পক্ষের মধ্যে হাতহাতি হয়। পুলিশ এগিয়ে গিয়ে তাদের সরিয়ে দেন।
 

রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়