ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মানিকগঞ্জে আ.লীগের তিন সংগঠনের ঘংঘর্ষ, আহত ৬

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২১ ফেব্রুয়ারি ২০২৩  
মানিকগঞ্জে আ.লীগের তিন সংগঠনের ঘংঘর্ষ, আহত ৬

শহিদ বেদীতে ফুল দেওয়াকে কেন্দ্র করে মানিকগঞ্জে যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে জেলার কেন্দ্রীয় শহিদ মিনারে এ ঘটনা ঘটে। পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় শহিদ বেদীতে ফুল দিতে আসা সামাজিক-সাংস্কৃতিক বিভিন্ন সংঠন, শিক্ষার্থী,অভিবাবক ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পড়ে ফুল না দিয়েই অনেকে শহিদ বেদী থেকে চলে যান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহিদ বেদীতে ফুল দিতে আসেন। আওয়ামী লীগের পক্ষে ফুল দেওয়ার পর শ্রমিক লীগের এক পক্ষের নাম ঘোষণা করলে অন্যপক্ষ তাতে আপত্তি জানায়। উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারাও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ছয় নেতাকর্মী আহত হন। পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ সরকার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত অভিযোগ পাইনি।

চন্দন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়