ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চোর অপবাদে দুই কিশোরকে নির্যাতন, হাসপাতালে ভর্তি

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ২২ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:১৯, ২২ ফেব্রুয়ারি ২০২৩
চোর অপবাদে দুই কিশোরকে নির্যাতন, হাসপাতালে ভর্তি

মাদারীপুরের ডাসার উপজেলায় চোর অপবাদ দিয়ে রনি (১৭) ও সাব্বির (১৬) নামের দুই কিশোরকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। পরে তাদের গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পূর্ব বোতলা গ্রামের চুয়াতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত রনি পূর্ব বোতলা গ্রামের তাজেল হাওলাদারের ছেলে ও সাব্বির একই গ্রামের আহম্মেদ বেপারির ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, দুইদিন আগে রনি ও সাব্বিরের বাড়ির পাশে ওয়াজ মাহফিল হয়। পূর্ব বোতলা থেকে কিছু বখাটে সেখানে ওয়াজ শুনতে যায় এবং নারীদের উত্যক্ত করে। রনি ও সাব্বির এই কাজ করতে ওই ছেলেদের নিষেধ করেন। এক পযার্য়ে তাদের সঙ্গে রনি ও সাব্বিরের কথা কাটাকাটি হয়। 

গতকাল মঙ্গলবার রাতে ডাসার উপজেলার কমলাপুর বাজারে রনি ও সাব্বিরকে ঘুরতে দেখে কিছু লোকজন নিয়ে ওই বখাটেরা তাদের ওপর হামলা করে। এসময় চোর অপবাদ দিয়ে রনি ও সাব্বিরকে ধাওয়া করে। ভয়ে রনি ও সাব্বির একটি বাড়িতে আশ্রয় নিলে সেখানে গিয়ে বখাটেরা সাব্বির ও রনিকে মারধর ও নির্যাতন করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রনির অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা মিঠুন নামে এক যুবক বলেন, দুই আগে আগে রনি ও সাব্বিরের সঙ্গে পূর্ব বোতলার কিছু ছেলেদের ঝামেলা হয়। রনি ও সাব্বির পূর্ব কমলাপুর বাজারে গেলে চোর বলে তাদের আটকিয়ে মারধর করে ওই ছেলেরা। পরে তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডাসার থানার ওসি (তদন্ত) মনজুরুল মোর্শেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বেলাল রিজভী/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়