ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে কেন্দ্রে অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৩৩, ২৭ ফেব্রুয়ারি ২০২৩
সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে কেন্দ্রে অভিযোগ

মঈনুদ্দিন খান চিনু

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রচারিত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঈনুদ্দিন খান চিনু।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-দফতর সম্পাদক আবু সায়েমের কাছে অভিযোগ হস্তান্তর করেন তিনি।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়া জেলা আওয়ামীলীগের কমিটিতে যাদের অন্তর্ভূক্ত করা হয়েছে, তাদের অনেককেই আমি ৩৫ বছরের রাজনৈতিক জীবনে দেখিনি; এমনকি অনেকের নাম পর্যন্তও শুনিনি। তৃণমূলের নেতাকর্মীরাও তাদের চেনে না। যা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনার সৃষ্টি হয়েছে।’ এতে সিরাজগঞ্জের রাজনীতির ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেছেন মঈনুদ্দিন খান চিনু। ওই কমিটিতে তাকে উপেক্ষা করা হয়েছে উল্লেখ করে নিজের রাজনৈতিক ক্যারিয়ারের বিবরণ তুলে ধরেছেন।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি মঈনুদ্দিন খান চিনু বলেন, ‘জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সহ-সভাপতি ও পরবর্তীতে সভাপতি হিসেবে ধীর্ঘদিন দায়িত্ব পালন করেছি।’ 

তিনি আরও বলেন, ‘গত ১৯ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পরে তালিকা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘোরাফেরা করছে। এতে ফেসবুকে প্রচারিত অনুমোদিত জেলা কমিটিতে আমাকে উপেক্ষা করে সিরাজগঞ্জের রাজনীতিতে অপরিচিত একাধিক ব্যক্তিকে অন্তর্ভূক্ত করা হয়েছে। এসব বিষয়ের তদন্ত করে যোগ্য ব্যক্তিদের দলে স্থান দিয়ে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে এবং দলীয় ভাবমূর্তি রক্ষার্থে আমি লিখিত আবেদন করেছি।’
 

রাসেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়