ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মারধরের ঘটনায় ইউএনওর বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ৪ মার্চ ২০২৩   আপডেট: ১১:০৭, ৪ মার্চ ২০২৩
মারধরের ঘটনায় ইউএনওর বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানকে মারধর করার ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের বিরুদ্ধে সরেজমিনে তদন্ত সম্পন্ন করেছে জেলা প্রশাসন। 

শুক্রবার (৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘটনাস্থল পরিদর্শণ ও ভুক্তভোগী-অভিযুক্তের স্বাক্ষ্য গ্রহণ করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. আরিফুল ইসলাম। 

এর আগে, গত বৃহস্পতিবার সরেজমিন তদন্তের সময়ে উপস্থিত থাকতে উভয় পক্ষকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার  সকাল ১০টার দিকে ফকিরহাট বিশ্বরোডের  এলএসডি গোডাউন (কাঠালতলা) সংলগ্ন ঘটনাস্থলে যান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আরিফুল ইসলাম। এসময় তিনি ভুক্তভোগী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান  শেখ মিজানুর রহমানের স্বাক্ষ্য গ্রহণ করেন। পাশাপাশি প্রত্যক্ষদর্শী মোল্লা হাবিবুর রহমান ও জাহিদুল ইসলামের স্বাক্ষ্য গ্রহণ করেন। পরে  ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ইউএনও মো. মনোয়ার হোসেনের স্বাক্ষ্য গ্রহন করেন তদন্ত কর্মকর্তা। একই সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাসেরও স্বাক্ষ্য নেন তিনি।

ভুক্তভোগী শেখ মিজানুর রহমান বলেন, ইউএনও‘র বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ নেবে বলে আমাকে জানানো হয়েছে। আশাকরি আমি ন্যায় বিচার পাবো।

তদন্ত কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আরিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শণ ও অভিযুক্ত এবং অভিযোগকারী উভয়ের স্বাক্ষ্য রেকর্ড করা হয়েছে। আশাকরি দুই একদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়া যাবে।

প্রসঙ্গত, গত বুধবার সকাল ১১টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের কাঠালতলা এলাকায় ইউএনও‘র গাড়ির সঙ্গে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় ভাইস চেয়ারম্যানকে থাপ্পর মারেন ইউএনও বলে অভিযোগ উঠেছে। 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়