ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরাজগঞ্জে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ১২ মার্চ ২০২৩  
সিরাজগঞ্জে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ৫

আটক কিশোর সোহাগ

সিরাজগঞ্জের চৌহালীতে তানজিদ সরকার (৯) নামের এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোহাগ নামে এক কিশোর ও তার ৪ স্বজনকে আটক করা হয়েছে।

রোববার (১২ মার্চ) সকালে চৌহালী উপজেলার জোতপাড়া চর থেকে মাটি খুঁড়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তানজিদ সরকার গাজীপুর জেলার গাছা থানার কুনিয়াগাছা এলাকার লতিফ সরকারের ছেলে। সোহাগ টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়া গ্রামের মাখন মিয়ার ছেলে। 

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গাজীপুরে লতিফ সরকারের বাড়িতে সোহাগের মা ও বোন ভাড়া থাকতো। ভাড়া দেওয়া নিয়ে বাড়ির মালিকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এই দ্বন্দ্বের জের ধরে কৌশলে গত শুক্রবার সকালে বাড়ির মালিকের ছেলে তানজিদকে নিয়ে বের হয় সোহাগ। এরপর পরিবারের লোকজন তাকে না পেয়ে চৌহালী থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগের পরে পুলিশ সোহাগকে আটক করে। তার তথ্যের ভিত্তিত্বে আজ (রোববার) সকালে চৌহালীর জোতপাড়া চর থেকে পুঁতে রাখা শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, তানজিদের গলা কাটা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহাগ জানিয়েছে ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। মাখন মিয়া, তার স্ত্রী সুমাইয়া, মা চায়না খাতুন, শালিকা জুলেখা খাতুনসহ ৫ জনকে আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়