ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

৭ কোটি টাকার হেরোইন জব্দ, গ্রেপ্তার ১

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ১২ মার্চ ২০২৩  
৭ কোটি টাকার হেরোইন জব্দ, গ্রেপ্তার ১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে প্রায় সাত কোটি টাকা মূল্যের ৬ কেজি ৭০০ গ্রাম হেরোইন জব্দ করেছে র‌্যাব। এসময় মো. আশিক (২৪) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।

রোববার (১২ মার্চ) দুপুরে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া আশিক গোদাগাড়ী পৌরসভার সারেংপুর জামাতির মোড়ে এলাকার বাসিন্দা। তাঁর বাবার নাম সাইফুল ইসলাম।

কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি সীমান্ত থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে পাচার করছিলো। র‌্যাব গোয়েন্দা কার্যক্রমের মাধ্যমে চক্রটির খোঁজ পায়। গোয়েন্দারা নিশ্চিত হন- আশিক ও তার বাবা সাইফুল ভারত থেকে হেরোইন সংগ্রহ করে এনে রাতে কিছু সময়ের জন্য তা নিজেদের বাড়িতে মজুদ করেন। তারপর মাদক কারবারিদের মাধ্যমে হেরোইন সারাদেশে পাচার করা হয়।

গতকাল শনিবার রাতে হেরোইনের বড় একটি চালান পাচার হবে এমন খবর আসে। পরে র‌্যাবের  তিনটি দল দুর্গম চর এলাকায় অবস্থান নেয়। এরমধ্যেই চক্রটি তাদের হেরোইনের চালান ভিন্নপথে নদী পার করে আশিকের বাড়ি নিয়ে আসে। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব সদস্যরা আবার নদী পার হয়ে আশিকের বাড়িতে অভিযান চালায়। এসময় কৌশলে সাইফুল পালিয়ে গেলেও ধরা পড়েন তার ছেলে আশিক। পরে তার দেখানো জায়গা থেকে হেরোইন জব্দ করা হয়।

র‌্যাব অধিনায়ক জানান, গ্রেপ্তার হওয়া আশিকের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলায় সাইফুলকে পলাতক আসামি করা হয়েছে। আর গ্রেপ্তার আসামি আশিককে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়। পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

কেয়া/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়