ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যাত্রাপালা মঞ্চায়নকালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন অভিনেতা

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১৩ মার্চ ২০২৩  
যাত্রাপালা মঞ্চায়নকালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন অভিনেতা

সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রাপালায় অভিনয়কালে হাসেম আলী সরকার (৪২) নামে এক অভিনেতা মৃত্যুর কোলে ঢলে পড়েছেন।

রোববার (১২ মার্চ) রাতে উপজেলার জামতৈল ইউনিয়নের নান্দিনামধু গ্রামে যাত্রাপালা মঞ্চায়নকালে এ মৃত্যুর ঘটনা ঘটে।

অভিনেতা হাসেম আলী সরকার একই গ্রামের মৃত নিজাব আলী সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে নান্দিনামধু গ্রামে স্থানীয় যুব সমাজের উদ্যোগে ‘আলম মালার প্রেম’ নামে যাত্রাপালাটি মঞ্চস্থ হচ্ছিলো। সেখানে হাসেম নায়িকার বড় ভাইয়ের অভিনয় করছিলেন। অভিনয়ের এক পর্যায়ে বুকে ব্যাথা অনুভূত হলে তিনি মঞ্চেই ঢলে পড়েন।প্রথমে দর্শকেরা মনে করেছিলেন এটা হয়তো অভিনয়েরই দৃশ্য। কিন্তু দীর্ঘ সময় ধরে তিনি না উঠায় যাত্রাপালার আয়োজক কমিটির লোকজন তাকে তোলার চেষ্টা করেন। এ সময় তার অবস্থার অবনতি দেখে দ্রুত সিরাজগঞ্জ শহরের আভিসিনা হসপিটালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসেম সরকারকে মৃত ঘোষণা করেন।

নান্দিনামধু গ্রামের স্থানীয় যুব সমাজের সুরুজ জামান বলেন, নান্দিনামধু এলাকায় মুক্ত বিনোদনের জন্য মাঝেমধ্যেই এলাকাবাসী যাত্রাপালার আয়োজন করে থাকেন। 

তিনি বলেন, আজ (সোমবার) সকাল সাড়ে দশটায় স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুর পূর্বে হাসেম তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জামতৈল ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন হাসেম সরকারের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, কোথায় যাত্রাপালা হচ্ছে এ বিষয়ে আমার জানা নেই। অভিনয়ের সময় কারও মৃত্যু হয়েছে কিনা আমি সেটা জানি না। খোঁজ খবর নিয়ে বিষয়টি দেখছি। 

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়