ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিরাজগঞ্জে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১৫ মার্চ ২০২৩  
সিরাজগঞ্জে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি

চাঁদা দাবি ও ভাঙচুরের অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডলকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। 

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রানা মন্ডলকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতির খবর জানা যায়।   

রানা মন্ডল দলের গঠনতন্ত্র পরিপন্থী কাজে লিপ্ত হওয়ায় জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একইসঙ্গে তাকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না জানতে চেয়ে আগামী ৫ কর্ম দিবসের মধ্যে তার কাছে লিখিত জবাব চাওয়া হয়েছে।  

প্রসঙ্গত, গত ৫মার্চ, রোববার ধামাইচহাট প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলার সময় রানা মন্ডলসহ ১০-১৫ জনের একটি দল প্রধান শিক্ষকের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তারা অনুষ্ঠানের জন্য রাখা চেয়ার, টেবিলসহ স্কুলের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। পরে ধামাইচহাট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা বাদি হয়ে রানা মন্ডলকে প্রধান আসামী করে হামলা-ভাঙচুরের ঘটনায় তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেন। 

 

আদিত্য//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়