ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাবাকে দেখতে কারাগারে যাওয়া হলো না মীমের

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১৫ মার্চ ২০২৩   আপডেট: ১৪:০৬, ১৫ মার্চ ২০২৩
বাবাকে দেখতে কারাগারে যাওয়া হলো না মীমের

পরীক্ষা শেষে বাবা মনসুর আলীকে দেখতে কারাগারে যাওয়ার কথা ছিলো মীম (১২) নামের এক স্কুল শিক্ষার্থীরা। কিন্তু তার সেই আশা আর পূরণ হলো না। স্কুল থেকে বাড়ি ফেরার পথে একটি কভার্ড ভ্যানের চাপায় মারা গেছে মীম। এ ঘটনায় আহত হয়েছেন মীমের ছোট ভাই মুস্তাকিম (৭) ও চাচা ফজলুল হক। 

বুধবার (১৫ মার্চ) সকাল ১১টার দিকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুল পাড়া তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহত মীম একই এলাকার মনসুর আলীর মেয়ে। সে বুড়াবুড়ি আদর্শ কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলো।

স্থানীয়রা জানান, স্কুলে পরীক্ষা শেষে সকালে মীম ও তার ছোট ভাই মুস্তাকিম চাচা ফজলুল হকের মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো। বাড়ির কাছাকাছি পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মীম। গুরুতর আহত হন মীমের ছোট ভাই মুস্তাকিম ও চাচা ফজলুল। আহতদের মধ্যে ফজলুলকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

নিহত মীমের স্বজনরা জানান, মীমের বাবা মনসুর আলী পঞ্চগড় কারাগারে রয়েছেন। আহমদিয়া সম্প্রদায়ের জলসাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় পুলিশের করা মামলায় কারাগারে রয়েছেন মনসুর। কারাগারে বাবাকে দেখতে যাওয়ার কথা ছিলো মীমের। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করেন। এসময় ওই সড়কে যান যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

হাইওয়ে পুলিশের এসআই শাহীন জানান, ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আবু নাঈম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়