ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

নায়িকা মাহির স্বামীর শো-রুমে দুর্বৃত্তদের হামলা 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৭ মার্চ ২০২৩   আপডেট: ১৩:৪৯, ১৭ মার্চ ২০২৩
নায়িকা মাহির স্বামীর শো-রুমে দুর্বৃত্তদের হামলা 

গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস নামের গাড়ির শো-রুমে ভাঙচুর চালিয়ে দুর্বৃত্তরা। শো-রুমটি চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী গাজীপুরের তরুণ ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা রকিব সরকারের। 

শুক্রবার (১৭ মার্চ) ভোরে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে শুক্রবার সকালে ফেসবুক লাইভে এসে হামলার বিষয়ে কথা বলেন রাকিব সরকার ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তারা দু'জন ওমরা হজ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন।

ফেসবুক লাইভে এসে তারা জানান, ভোর ৫ টার দিকে ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেসে হামলা করেছে। তারা শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেয়। দুর্বৃত্তরা তার অফিস কক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ছাড়াও নায়িকা মাহি ও তার স্বামী রাকিব সরকার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করেন। সৌদি আরব থেকে ফিরে এ নিয়ে ২৮ মার্চ বিকেল ৫ টায় সংবাদ সম্মেলন করবেন জানান চিত্রনায়িকা মাহি।

বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, আমরা ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের কাউকে পাইনি। তবে জানতে পারেছি একজন আহত আছেন। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

রেজাউল করিম/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়