ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাসচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ২০:৪১, ১৯ মার্চ ২০২৩
বাসচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত

ফাইল ফটো

মাগুরায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার (১৯ মার্চ) বিকেলে সদর উপজেলার কছুন্দি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম লাবনী ভদ্র (২৬)। তিনি মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ বিশ্বাসের স্ত্রী ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার অনিল ভদ্রের মেয়ে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও চার বছরের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, সাপ্তাহিক ছুটি শেষে মোটরসাইকেলে শালিখা থেকে কর্মস্থল রাজবাড়ীতে যাচ্ছিলেন এই দম্পতি। মাগুরা সদর উপজেলার কছুন্দি বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তুহিন পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনজন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অমর প্রসাদ বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই ওই নারী পুলিশ কনস্টেবল মারা যান। তার স্বামী ও মেয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। শিশুটির পা ভেঙে গেছে।’

রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী, ‘দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।’

শাহীন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়