ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যানসহ ১২ জন কারাগারে 

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ১৯ মার্চ ২০২৩  
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যানসহ ১২ জন কারাগারে 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের করা মামলায় উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনসহ ১২ জনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

রোববার (১৯ মার্চ) লালমনিরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল হাসানের আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন- মেহেদী হাসান মোহন, সিফাত হোসেন, বিল্পব চন্দ্র রায়, মফিজুল ইসলাম, মাসুদ সরকার, শেখর চন্দ্র বর্মন, আরিফ ইসলাম নয়ন, তৌফিক হাসান তপু, রুবেল হোসেন, জাহিত হোসেন, সোমান।

২০২২-২৩ অর্থ বছরের টিআর ও কাবিখা-কাবিটা প্রকল্পের উপজেলা পরিষদের বরাদ্দের ২০ শতাংশের ভাগাভাগি নিয়ে গত ৭ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের সঙ্গে দুই ভাইস চেয়ারম্যানের বিরোধ শুরু হয়। পরে মামলা, পাল্টা মামলা হয়।

জেসমিন নাহারের করা মামলায় উপজেলা চেয়ারম্যানসহ অভিযুক্তরা উচ্চ আদালতে জামিন নেন। রোববার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন চেয়ারম্যানসহ অভিযুক্ত ১২ জন। জামিনের বিরুদ্ধে আপিল করেন মামলার বাদী জেসমিন নাহার। আদালত জামিন নামঞ্জুর করে ১২ জনকে  জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

লালমনিরহাটের কোর্ট পুলিশের পরিদর্শক নুরুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, হাতিবান্ধার মামলায় উপজেলা চেয়ারম্যানসহ ১২ জনকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। 
 

ফারুক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়