ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুড়িগ্রামে ১৫ লাখ টাকা ছিনতাই, পরে অর্ধেকসহ গ্রেপ্তার ২

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ১৯ মার্চ ২০২৩  
কুড়িগ্রামে ১৫ লাখ টাকা ছিনতাই, পরে অর্ধেকসহ গ্রেপ্তার ২

উদ্ধার টাকাসহ দুই ছিনতাইকারী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় এলাকায় ফিল্মি কায়দায় বিকাশকর্মীর ১৫ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। পরে অর্ধেক টাকাসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (১৯ মার্চ) বিকেলের দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে সকাল সাড়ে ১১টার দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্সের কর্মী শুভ কুমার রায় ও বিদ‍্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে কচাকাটা রোড ধরে রওয়া দেন। তারা ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় পৌঁছলে পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেল যোগে এসে তাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং টাকার ব্যাগ নিয়ে কচাকাটা সড়কে পালিয়ে যায়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ অভিযানে নামে। 

বিকালে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন— নাগেশ্বরীর বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের ছেলে খাদেমুল ইসলাম ও মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশিমোহন বর্মণের ছেলে প্রসেনজিত।

এ সময় ছিনতাইকারীদের সহযোগিতা করার সন্দেহে মোন্নাফ নামের আরেও একজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭ লাখ ৬০ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়। অপর ছিনতাইকারী পলাতক রয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, খবর পাওয়ার সঙ্গে কচাকাটা থানা ও ভূরুঙ্গামারী থানার পুলিশ সাঁড়াশি অভিযান পরিচালনা করে। স্থানীয় জনপ্রতিনিধি, সচেতন মানুষের সহযোগিতায় দু্ই জনকে ছিনতাই হওয়া টাকার আংশিকসহ আটক করা হয়েছে। অপর ছিনতাইকারী এবং বাকি টাকা উদ্ধারে চেষ্টা চলছে।
 

সৈকত/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়