ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

রাজশাহীতে ওয়ালটন ডে উদযাপন

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ২০ মার্চ ২০২৩  
রাজশাহীতে ওয়ালটন ডে উদযাপন

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো ওয়ালটন ডে। দিনটি উপলক্ষে সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে মহানগরীর আলুপট্টি ওয়ালটন প্লাজার সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়।

রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মাসুদুর রহমান রিংকু বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে ওয়ালটন ডে অনুষ্ঠানের উদ্বোধন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে মাসুদুর রহমান রিংকু বলেন, শিল্প গ্রুপ ওয়ালটন আধুনিক ও মানসম্পন্ন পণ্য উৎপাদন করছে। এসব পণ্য বিদেশে রপ্তানি করে অর্থনীতিতে যেমন অবদান রাখছে, তেমনি বাংলাদেশকে বর্হিবিশ্বের কাছে উন্নত প্রযুক্তির দেশ হিসেবে তুলে ধরছে ওয়ালটন।

পরে র‌্যালি শুরু হয়। র‌্যালিটি রাজশাহী শহরের সাহেববাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় একটি অটোরিকশায় থাকা মাইক থেকে নগরবাসীকে ওয়ালটন ডে-এর শুভেচ্ছা জানানো হয়।

র‌্যালিতে অংশ নেন ওয়ালটনের রাজশাহী জোনের এরিয়া ম্যানেজার বনিজ মিয়া ও ক্রেডিট ম্যানেজার মো. লিয়ন। 

এছাড়াও র‌্যালিতে মহানগরীর আলুপট্টি ওয়ালটন প্লাজার ম্যানেজার শাহাদত হোসেন, সাহেববাজার ওয়ালটন প্লাজার ম্যানেজার দেওয়ান শাহ আলম, সিঅ্যান্ডবি ওয়ালটন প্লাজার ম্যানেজার আলতাব-উদ-দৌলা, সপুরার সোহেল রানা, হাদির মোড়ের স্বপন কুমার কুণ্ডুসহ অন্য কর্মকর্তা ও কর্মচারীরাও অংশ নেন। 

কেয়া/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়