ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে ২ মিনি ট্রাক, নিহত ৬

বান্দরবান সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২০ মার্চ ২০২৩   আপডেট: ১৮:২৩, ২০ মার্চ ২০২৩
নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে ২ মিনি ট্রাক, নিহত ৬

বান্দরবানের রুমা উপজেলার বগালেক এলাকায় দুটি টিএস গাড়ি (মিনি ট্রাক) নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে গেছে। এতে পাঁচ নারীসহ ছয় জন নিহত হয়েছে। আহত হয়েছে নারী ও শিশুসহ ১৪ জন। তাদের মধ্যে ১০ জনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০মার্চ) দুপুর দেড় টার দিকে দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হতাহতরা  রুমা উপজেলা সদরে সরকারি চাল ও টাকা উত্তোলনের জন্য দুটি ট্রাকে করে যাচ্ছিলেন। বগালেক এলাকার ঢালু রাস্তায় পৌঁছালে একটি ট্রাক ব্রেক ফেইল করে এবং নিয়ন্ত্রণ হারিয়ে সামনের মিনি ট্রাকে ধাক্কা দেয়। এতে দুটি মিনি ট্রাক পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে একটি ট্রাকের চালকসহ ছয় জন মারা যায়। আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে গুরুতর আহতদের বান্দরবান সদর হাসপাতালে পাঠান হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

নিহতরা হলেন, উপজেলার থাইংক্ষ্যং পাড়ার বাসিন্দা হানময় বমের (কারবারি) দুই মেয়ে লিন ময় বম (৩৭) ও ভারকিম বম (৪২), জিন হোম বম (৫০), সিয়াং কুপ বমের মেয়ে লাল সিয়াম বম (১৬), নিম কুপ বমের মেয়ে নুন থার ময় বম(৩৭) এবং সদর উপজেলার কুহালং ইউনিয়নে গুংগুরু মুখ পাড়ার বাসিন্দা ক্যজাইং খেয়াংয়ের ছেলে হ্লাগ্য প্রু খেয়াং(২৮)।

আহতরা হলেন, লাল পিয়ান কিম বম, পারকুম বম, লুমকিল বম, পারেন ময় বম, থিয়াল হাই বম, জিন রুম সিয়াম বম, জিরনুন ময় বম, লুন পিয়ান বম, লাল খিয়ান আই বম, লাভলী বম প্রমুখ।

রুমা উপজেলা রেমাক্রী প্রাংসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিরা বম জানান, নিহতরা সবাই রেমাক্রী প্রাংসা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিবং মারমা বলেন, ছয় জন মারা গেছেন। উদ্ধার কাজ এখনও চলছে।

দুর্ঘটনার পর রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, বগালেক এলাকায় দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছে।  এখন আমি ঘটনাস্থলে যাচ্ছি। 

চাইমং মার্মা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়