ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কুষ্টিয়ায় ওয়ালটন ডে উদযাপন

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ২০ মার্চ ২০২৩  
কুষ্টিয়ায় ওয়ালটন ডে উদযাপন

কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে ওয়ালটন ডে উদযাপিত হয়েছে। সোমবার (২০ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত জাতীয় পতাকা উত্তোলন, কেক কেটে, আনন্দ র‌্যালির মধ্য দিয়ে ওয়ালটন ডে উদযাপন করেন ওয়ালটন প্লাজার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

১৯৯৯ সালের ২০ মার্চ শুরু হয় বাংলাদেশের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স এবং ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য উৎপাদনের পথিকৃৎ ওয়ালটনের পথচলা। সেই অনুযায়ী ২০ মার্চ ওয়ালটন ডে উদযাপন করে প্রতিষ্ঠানটি।

সকালে বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান ও আমিনুর রশীদ পতাকা উত্তোলন ও কেক কেটে কর্মসূচির সূচনা করেন।

সকাল ১১টায় ওয়ালটন ডে উপলক্ষে কুষ্টিয়া বড় বাজার ওয়ালটন প্লাজা থেকে ওয়ালটন ডিভিশন-১০ এর উদ্যোগে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পাঁচ রাস্তার মোড় ওয়ালটন প্লাজা-এন.এস রোড় শাখাতে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিভিশনাল-১০ এর চিফ ডিভিশনাল অফিসার কাজী আরিফ হোসেন, ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার ওবায়দুল রহমান তালুকদার, কুষ্টিয়ার এরিয়ার আর.এস.এম এমএস দ্বীন ইসলাম, আর.সি.এম আজিজুর রহমান, ওয়ালটন প্লজার কুষ্টিয়া শাখার ম্যানেজার মো. হাসিবুর রহমান, ওয়ালটন প্লজার এন.এস রোড কুষ্টিয়া শাখার ম্যানেজার মো. ফয়সাল মিয়া, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম কুষ্টিয়া শাখার ম্যানেজার মো. এসএস আবদুল্লাহ, ওয়ালটন প্লাজা ও সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের কর্মকর্তা, কর্মচারী ও ডিস্ট্রিবিউটররা। 

ওয়ালটন ডে উপলক্ষে ওয়ালটন প্লাজার এন.এস রোড কুষ্টিয়া শাখার ডিস্ট্রিবিউটর রাহুল টেলিকম জুগিয়া কুষ্টিয়ার বাৎসরিক ক্লোজিংয়ে অংশ নেন এবং রাহুল টেলিকমের প্রোপাইটর মো. মাসুদ রানা  ওয়ালটন গ্রুপকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

পরে ডিভিশনাল-১০ এর চিফ ডিভিশনাল অফিসার ও ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার ওয়ালটন প্লাজার শুভাকাঙ্ক্ষী, কুষ্টিয়াবাসী ও উপস্থিত সকলকে ওয়ালটন ডের শুভেচ্ছা জানিয়ে র‌্যালির সমাপ্তি ঘোষণা করেন।

জেলা শহর ছাড়াও সকল উপজেলায় ওয়ালটন ডে উপলক্ষে শোভাযাত্রা ও কেক কাটেন কর্মকর্তা, কর্মচারী ও ডিস্ট্রিবিউটররা।
 

কাঞ্চন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়