ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

মাদারীপুরে সড়ক দুর্ঘটনা: গোপালগঞ্জে নিহতদের সবার দাফন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ২১ মার্চ ২০২৩   আপডেট: ১১:২৯, ২১ মার্চ ২০২৩
মাদারীপুরে সড়ক দুর্ঘটনা: গোপালগঞ্জে নিহতদের সবার দাফন সম্পন্ন

আফসানা মিমের পরিবারে চলছে শোকের মাতম

মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। কেউ একমাত্র উপার্জনকারীকে হারিয়ে শোকে পাথর, কেউবা একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের ৯ জন নিহত হন। গত রোববার (১৯ মার্চ) রাতে নিজ নিজ এলাকায় তাদের দাফন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় নিহত ১৯: ইমাদ পরিবহনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী জেলা শহরের হীরাবাড়ী রোডের মৃত আবু হেনা মোস্তফা কামালের মেয়ে আফসানা মিমির দাফন হয়েছে তার নানি উম্মে হ্যানির কবরের পাশে। 

আরও পড়ুন: দ্রুতগতি ও চালকের অদক্ষতায় এক্সপ্রেসওয়েতে বার বার দুর্ঘটনা

গত রোববার বাদ মাগরিব গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈইড় গ্রামের একটি মসজিদে জানাজা হয় আফসানা মিমের। পরে তাকে পারিবারিক কবরস্তানে নানির কবরের পাশে দাফন করা হয়। আফসানা মিনি দুর্ঘটনা কবলিত ইমাদ পরিবহনের বাসে ঢাকা হয়ে ময়মনসিংহ সার্টিফিকেট আনতে যাচ্ছিলেন।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় নিহত ১৯: গোপালগঞ্জের ৯ পরিবারে মাতম

বাংলাদেশ ইউনির্ভাসিটির শিক্ষার্থী জেলা শহরের নবীনবাগ এলাকার সুইটি আলম সুরভীর দাফন সম্পন্ন হয়েছে নবীনবাগস্থ পৌর কবরস্তানে। সুরভী বাবার সঙ্গে ঢাকা যাচ্ছিলেন। দুর্ঘটনায় সুরভীর বাবা মাসুদ আলম আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মাসুদ আলমের একমাত্র সন্তান ছিলো সুইটি আলম সুরভী। সুরভীর ৬ মাসের একটি শিশু কন্যা রয়েছে।

সুইটি আলম সুরভী

আরও পড়ুন: মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত বেড়ে ১৯

গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রামের সামচুল শেখের ছেলে মোস্তাক শেখের দাফন হয়েছে নিজ গ্রামের পারিবারিক কবরস্তানে। মোস্তাক শেখ সিঙ্গাপুর যাওয়ার জন্য আঙ্গুলের ছাপ দিতে ঢাকা যাচ্ছিলেন। তার দুইটি শিশু পুত্র রয়েছে। এই পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি ছিলেন মোস্তাক শেখ। স্বামীকে হারিয়ে এখন পথে বসার উপক্রম হয়েছে জোনাকী বেগমের।

আরও পড়ুন: ‘ছেলেকে জড়িয়ে ধরে শুধু আল্লাহকে ডাকছিলাম’

দুর্ঘটনা কবলিত বাসের সুপার ভাইজার সদর উপজেলার মানিকদাহ গ্রামের মিজানুর রহমান বিশ্বাসের ছেলে মিনহাজুর রহমান বিশ্বাসের দাফন হয়েছে এলাকার কবরস্তানে। 

আরও পড়ুন: ৫ মাসের আনাহিতা জানে না, মা বেঁচে নেই

টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রামের কাঞ্চন শেখের ছেলে মো. কবির শেখের দাফন হয়েছে নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে।

এছাড়া এই দূর্ঘটনায় নিহত অন্যদের নিজ নিজ এলাকায় দাফন সম্পন্ন হয়েছে বলে জানাগেছে।

বাদল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়