ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় নিহত ১৯: গোপালগঞ্জের ৯ পরিবারে মাতম

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ১৯ মার্চ ২০২৩  
সড়ক দুর্ঘটনায় নিহত ১৯: গোপালগঞ্জের ৯ পরিবারে মাতম

আফসানার পরিবারে শোকের মাতম

ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আফসানা মিমি (২৬) বাড়ি থেকে বের হয়েছিলেন বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাগত সনদ আনতে। ইচ্ছা ছিল চাকরি করে অসহায় পরিবারের পাশে দাঁড়ানো। কিন্তু সেই স্বপ্ন কেড়ে নিল সড়ক দুর্ঘটনা। সনদ আনতে যাওয়ায় কাল হলো তাঁর। 

আজ রোববার (১৯ মার্চ) সকালে মা কানিজ ফাতেমা ও ছোট বোন রুকাইয়া ইসলাম রূপা গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে আফসানাকে ইমাদ পরিবহনের বাসে উঠিয়ে দেন। তার ঢাকা থেকে ময়মনসিংহে কৃষি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা ছিল।

সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের বাস মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ে থেকে নিচে পড়ে যায়। দুমড়েমুচড়ে যায় বাসটি। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২০ জন।

নিহত আফসানা মিমির শহরের রোডের বাড়িতে গিয়ে জানা গেছে, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে আফসানা মিমি হর্টিকালচারে এমএস করেছেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে গেলে মারা যায় আফসানা। তার মারা যাওয়া খবরে বাড়িতে চলছে মাতম।

চিৎকার করে আর্তনাদ করছিলেন আফসানার মা কানিজ ফাতেমা। তার আহাজারিতে আশপাশের লোক জড়ো হয়ে তাকে শান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু কোনোভাবে তাকে শান্ত করা যাচ্ছিল না। 

আফসানার বাবা আবু হেনা মোস্তফা কামাল সরকারি কর্মকর্তা ছিলেন। ১২ বছর আগে তিনি মারা যান। অনেক কষ্ট করে আফসানা ও তার বোন রূপার লেখাপড়া চালিয়ে যাচ্ছিলেন মা কানিজ ফাতেমা।

এ দুর্ঘটনায় নিহত ১৯ জনের মধ্যে নয় জন গোপালগঞ্জের। নয় জনের অন্যরা হলেন, গোপালগঞ্জ পরিবার পরিকল্পনার উপপরিচালক অনাদী রঞ্জন মজুমদার (৫৩), গোপালগঞ্জের গোপিনাথপুর গ্রামের তৌয়ব আলীর ছেলে হেদায়েত মিয়া বাহার (৪২), সদরে বনগ্রামের সামচুল শেখের ছেলে মোস্তাক শেখ (৩০), সদরের ছুটকা গ্রামের নওশের আলী শেখের ছেলে সজিব শেখ, টুঙ্গিপাড়া উপজেলার কাঞ্চন শেখের ছেলে মো. কবির শেখ, মুকুসদপুর উপজেলার আমজাদ আলীর খানের ছেলে মাসুদ খা (৩২), বাসের সুপার ভাইজার সদর উপজেলার মানিকদাহ গ্রামের মিজানুর রহমান বিশ্বাসের ছেলে মিনহাজুর রহমান বিশ্বাস ও বাসের চালক জাহিদ শেখ। তাদের বাড়িতে চলছে শোকের মাতম।  
 

বাদল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়