ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অবশেষে গাইবান্ধা জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ২১ মার্চ ২০২৩   আপডেট: ১৩:৫১, ২১ মার্চ ২০২৩
অবশেষে গাইবান্ধা জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সভাপতি আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক মণ্ডল

বাংলাদেশ আওয়ামী লীগের গাইবান্ধা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলনের প্রায় সাত মাস পর ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (২০ মার্চ) রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয় মাননীয় সভাপতির নির্দেশক্রমে এ কমিটি অনুমোদন করা হলো।

গেল বছরের ২৪ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সম্মেলনে আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক মন্ডলকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে যারা আছেন- সভাপতি আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি সিদ্দিক হোসেন চৌধুরী, ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, বীর মুক্তিযোদ্ধা শাহ মাঈনুল ইসলাম, শহিদুল ইসলাম আবু, এ্যাড. আবু আশা সিদ্দিকুল ইসলাম রিপু, সৈয়দা মাকছুদা খাজা, শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রনজিৎ বকসী সূর্য, আনোয়ার হোসেন চৌধুরী, আনোয়ারুল ইসলাম ও আবু বকর প্রধান। 

সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম ও মো. মতলুবর রহমান। 

আইন সম্পাদক অ্যাড. ফারুক আহমেদ প্রিন্স, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মহিবুল ইসলাম মোহন, তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন দুলাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মতিয়ার রহমান, দপ্তর সম্পাদক একেএম সাইফুল আলম সাকা, ধর্মবিষয়ক সম্পাদক ফজলে করিম নান্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিদুল ইসলাম জামিল, বন ও পরিবেশ সম্পাদক আবু আব্দুল্লাহ আল কনক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু সমিরন কুমার সরকার, মহিলা বিষয়ক আফরোজা বানু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়াশিকার মো. ইকবাল মাজু, যুব ও ক্রীড়া সম্পাদক আদুস সামাদ রোকন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক তৌহিদুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এমারুল ইসলাম সাবিন, শ্রম সম্পাদক মোখলেচুর রহমান সরকার, সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. আহসানুল করিম লাচু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, অ্যাড. আলমগীর।

সাংগঠনিক সম্পাদক আমিনুজ্জামান রিংকু, পাহ সরোয়ার কবীর ও আতাউর রহমান সরকার। উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা. উম্মে জান্নাতুল ফেরদৌসী শাপলা, কোষাধ্যক্ষ অ্যাড. নূরুল আমিন

সদস্য- অ্যাড. সৈয়দ শামস আলম হীরু, মাহাবুব আরা বেগম গিনি এমপি, মনোয়ার হোসেন চৌধুরী এমপি, মাহমুদুল হাসান রিপন এমপি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ সাবেক এমপি, শামসুর রহমান টুটুল, আব্দুল হাই, আনিছুর রহমান মিলু, রেজাউল করিম রেজা, মৃদুল  মোস্তাফিজ ঝন্টু, মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, অ্যাড. জরিদুল হক, আবুল কালাম আজাদ, শাহরিয়ার খান বিপ্লব, আফরোজা বারী, ওমর ফারুক রুবেল, খুরশিদ জাহান স্মৃতি, মুকিতুর রহমান রাফি, প্রভাষক আব্দুল জলিল, আব্দুল লতিফ প্রধান, মোকাদ্দেস হোসেন বাদু, আশরাফুল আলম সরকার লেবু, জিএম সেলিম পারভেজ, ফারজানা লাভলী বুবলী, আশরাফ জাহান সিদ্দিকী, গোলাম সরোয়ার, অধ্যক্ষ মাহিনুর ফজিলাতুন্নেছা, অ্যাড. শাহ্ আলম, তৌহিদুল ইসলাম, অ্যাড. শামসিল আরেফিন টিটু, কামাল হোসেন, সৌরভ কুমার সাহা, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাক আহমেদ রঞ্জু ও আনোয়ারুল ইসলাম। 

এছাড়াও ২৭ জনকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

সুদীপ্ত/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়