ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাগুরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ১১

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ২১ মার্চ ২০২৩  
মাগুরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ১১

ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা সদর উপজেলার মঘির ঢাল এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ও শ্যালো ইঞ্জিন চালিত গাড়ির হেলপার সবুজ শেখ (২০) নিহত হয়েছেন। এসময় গাড়ি দুটিতে থাকা নারী ও শিশুসহ ১১জন আহত হয়েছেন। তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সবুজ শেখ শ্রীপুর উপজেলার মাঝাইল মান্দারতলা গ্রামের  ওয়াজেদ আলী শেখের ছেলে।

আহতরা হলেন- সাইফুল ইসলাম (৩০), মোশরাফ হোসেন (৫০), মোহাম্মদ আলী (৩০), শারমিন সুলতানা (২৫), হাজেরা বেগম (৩২), সোহাগ হোসেন (১৫), মিলন (৪০), জহির (৫০), হাজেরা (৪০), ওয়াজেদা (৪৫)।

নিহতের স্বজন রাবু রাহায়ন বলেন, শ্যালো ইঞ্জিন চালিত গাড়ির শ্রমিক ছিলেন সবুজ শেখ। দুপুরে ইট বোঝাই করে গাড়িটি মাগুরা মঘির এলাকায় পৌঁছালে বিপরিত দিকে থেকে আশা সাতক্ষীরা এক্সেপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস ওই গাড়িটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সজিব শেখের মৃত্যু হয়। 

মাগুরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ১১জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা অশংকাজনক। তাদের ফরিদপুর পাঠানোর হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও শ্যালো ইঞ্জিন চালিত গাড়িটি জব্দ করেছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়