ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

বগুড়ার সন্ত্রাসী নয়ন হত‌্যায় ৪ জন গ্রেপ্তার 

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ২২ মার্চ ২০২৩  
বগুড়ার সন্ত্রাসী নয়ন হত‌্যায় ৪ জন গ্রেপ্তার 

বগুড়ার সন্ত্রাসী না‌হিদুল ইসলাম নয়ন হত‌্যার রহস‌্য উদঘাটন এবং জ‌ড়িত চার জন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। গোয়েন্দা ত‌থ্যের ভি‌ত্তি‌তে সোমবার (২০ মার্চ) ঢাকা, গাজীপুরসহ বি‌ভিন্ন এলাকা থে‌কে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার (২২ মার্চ) বগুড়া জেলা পু‌লি‌শের পাঠা‌নো সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে বিষয়‌টি জানা‌নো হ‌য়ে‌ছে।

গত ১১ মার্চে বগুড়ার গবাতলীর ১৯ মামলার আসামি নাহিদুল ইসলাম নয়নকে (৩০) হত্যা করে দুর্বত্তরা। নয়ন ওই উপজেলার মরিয়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় নিহত নয়‌নের মা না‌র্গিস বেগম ১৩ মার্চ গাবতলী থানায় ১৫ জ‌নের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৭/৮ জ‌নের বিরু‌দ্ধে হত‌্যা মামলা ক‌রেন।

গ্রেপ্তাররা হলেন— হ‌লেন বগুড়ার গাবতলী উপ‌জেলার চকমা‌রিয়া গ্রা‌মের সাল‌া‌মের ছে‌লে সাগর (২২), মা‌রিয়া গোলাবাড়ী গ্রা‌মের জিন্নাত আলীর ছে‌লে রকি (২৪), মহিষাবান মধ্যপাড়া গ্রা‌মের নিলু প্রাংয়ের ছে‌লে জনি (২৩) ও ম‌হিষাবান দহপাড়া গ্রা‌মের মুক্তি সরকারের ছে‌লে সাকিল (২৩)। 

সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে উল্লেখ করা হ‌য়ে‌ছে, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার ক‌রে‌ছে, তা‌দের সঙ্গে নয়নের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে দীর্ঘদিন ঝামেলা চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন নয়ন মহিষাবান ত্রিমোহনী বাজারে সাগরকে মারধর ও রক্তাক্ত জখম করে। সাগর মারধরের বিষয়টি রকিকে বলে এবং জনি ও শাকিলের সঙ্গে যোগাযোগ করে তারা বগুড়া শহ‌রের সাতমাথায় একত্রিত হয়। এরপর তারা নয়নকে হত্যার পরিকল্পনা করে। প‌রে তারা সিএনজি অটোরিকশা ভাড়া করে ঘটনাস্থ‌লে গি‌য়ে কাঠের বাটাম ও এসএস পাইপ দি‌য়ে নয়নকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। প‌রে স্থানীয়রা নয়নকে উদ্ধার ক‌রে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে নি‌য়ে যায়। সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়া ডি‌বি পু‌লি‌শের ইনচার্জ সাইহান ও‌য়া‌লিউল্লাহ ব‌লেন, গ্রেপ্তাররা আদাল‌তে স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দিয়েছে। পরে তাদের  কারাগা‌রে পাঠানো হ‌য়ে‌ছে। এই হত‌্যা মামলার পলাতক এবং অজ্ঞাত আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চল‌ছে বলে জানান তিনি।
 

এনাম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়