ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ১১:০৭, ২৩ মার্চ ২০২৩
আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

সাভার উপজেলার আশুলিয়ায় ডাকাতের গুলিতে মফিজুল মোল্লা (৩২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। তবে পুলিশ বলছে, ঘটনাটি ডাকাতি কিনা তা নিশ্চিত না তারা।

বুধবার (২২ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। সকালে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মফিজুল মোল্লার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুরে। তিনি কাঠগড়া নয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় আগামি অ্যাপারেলস পোশাক কারখানায় কাজ করতেন।

কাঠগড়া এলাকার স্থানীয় ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, শুনেছি নয়াপাড়া এলাকার শাকিল মুন্সী বাড়িতে গতকাল (বুধবার) রাত ২টার দিকে ডাকাত হানা দেয়। বাড়ির গ্রিল কাটার চেষ্টা করছিলো ডাকাতরা। এ সময় বাসার ভাড়াটিয়ারা আওয়াজ পেলে মফিজুল নামে একজন এক ডাকাতকে ধরে ফেলে। তখন ডাকাতরা তাকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে মফিজুলকে স্থানীয়রা নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। আমি সকালে ঘটনাস্থলে গিয়ে এটাই জানতে পেরেছি।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ম্যানেজার (অপারেশন) হারুন অর রশিদ জানান, রাত ৩ টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় মফিজুল ইসলাম নামে এক ব্যক্তিকে হাসাপাতালে আনা হয়। তাকে মৃত অবস্থায় পেয়েছি আমরা। নিহত ব্যক্তির শরীরে একাধিক গুলি বিদ্ধ হয়েছে। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি মারা গেছেন। তবে ঘটনাটি ডাকাতি কি না সেটা নিশ্চিত না। 

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়