ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৬ বছরের শিশুকে হত্যা করে মাটিচাপা, রাজমিস্ত্রী গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৩ মার্চ ২০২৩  
৬ বছরের শিশুকে হত্যা করে মাটিচাপা, রাজমিস্ত্রী গ্রেপ্তার 

গাজীপুরে পারিবারিক কলহের জেরে শিশুকে হত্যা পর মাটিচাপা দেওয়ার অভিযোগে তাহারুল মিয়া (৩৫) নামে এক রাজমিস্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান গাজীপুর মহানগর উপ-কমিশনার (গোয়েন্দা) ইব্রাহিম খান। এর আগে বুধবার তাকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।  

তাহারুল রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

উপকমিশনার ইব্রাহিম খান বলেন, গত ১৫ মার্চ বিকেলে গাজীপুর মহানগরীর ইসলামপুর এলাকায় স্থানীয় লোকজন দেখতে পায় সদ্য ভরাটকৃত মাটিতে মৃত একটি শিশুর পা বের হয়ে রয়েছে। পরে তারা ৯৯৯ ফোন দেয়। ফোন পেয়ে বাসন থানা পুলিশ ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার করে। পরে খবর পেয়ে শিশুর বাবা জাফর আলী ঘটনাস্থলে গিয়ে মরদেহটি তার ছেলে সাখাওয়াতের বলে শনাক্ত করেন।

এ ব্যাপারে বাসন থানায় শিশুটির বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে হত্যায় অভিযুক্ত তাহারুল মিয়াকে গ্রেপ্তার করে।

এরআগে, গত ১৩ মার্চ বিকেলে শিশুটি অপহরণ হয়। এরপর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে নিহতের বাবা বাসন থানায় একটি সাধারণ ডায়েরি করে। 

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি তাহারুল জানায়, শিশুটির জ্যাঠাতো বোন শারমিনের সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তারা ভোগড়া পেয়ারা বাগান এলাকায় শিশুটির পরিবারের সঙ্গে একই বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও সাখাওয়াতের বকাঝকার কারণে তাহারুল গত ১৩ মার্চ বিকেলে শিশুটিকে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে যায়। সেখানে রাত ৮ টার দিকে সাখাওয়াতের পরনের লুঙ্গি দিয়েই তাকে শ্বাসরোধ করে হত্যার পর মাটি চাপা দেয়। 

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়