ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চাঁদার টাকা নিয়ে বিবাদে যুবককে পিটিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ২৫ মার্চ ২০২৩  
চাঁদার টাকা নিয়ে বিবাদে যুবককে পিটিয়ে হত্যা

নিহত আবুল কাসেম

কুমিল্লার বুড়িচং উপজেলায় সিএনজি অটোরিকশা স্টেশনের জিবির চাঁদার (অটোরিকশা থেকে শ্রমিকনেতাদের আদায়কৃত টাকা) টাকা নিয়ে বিরোধে আবুল কাসেম (৩৭) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বিকালে উপজেলার শিকারপুর মালি বাড়ির কাছে তাকে হত্যা করা হয়। নিহত কাসেম উপজেলার ভারিকোঠা গ্রামের মৃত আরব আলীর ছেলে।

এ ঘটনায় নিমসার-কংশনগর বাজার সড়কের শিকারপুর এলাকার নারী-পুরুষরা বিচার ও চাঁদার উত্তোলন বন্ধের দাবিতে লাশ নিয়ে দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সাহেব আলী, পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. জাবেদুল ইসলাম এবং ইউপি সদস্যদের আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

নিহতের বড় ভাই সিএনজি অটোরিকশা চালক আবুল কালাম বলেন, ‘সকালে আমি সিএনজি অটোরিকশা নিয়ে উপজেলার নিমসার বাজারে যাই। এ সময় নিমসার বাজারে চাঁদার টাকাকে কেন্দ্র করে সায়েদুল, মিজান, বাকিরসহ ৬-৭ জন আমার ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় আমাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আমার ছোট ভাই আবুল কাসেম হাসপাতালে আমাকে দেখে বাড়ি ফেরার পথে শিকারপুর মালি বাড়ি এলাকায় সায়েদুল, মিজান, বাকিরসহ ৬-৭ জন পথরোধ করে পিটিয়ে মারাত্মক আহত করে। তাকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাসেমকে মৃত ঘোষণা করেন।’ 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সাহেব আলী বলেন, অটোরিকশা থেকে চাঁদাবাজির কারণে প্রতিনিয়ত নানা অঘটন ঘটে। প্রথমে বড় ভাই আবুল কালাম পিটিয়ে আহত করে। ছোট ভাই আবুল কাসেম বাড়ি ফেরার পথে তাকেও পিটিয়ে হত্যা করে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন।

বুড়িচং থানার ওসি মো. ইসমাইল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাত পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়