ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

মানিকগঞ্জে ৫ মাদক কারবারি আটক

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ২৬ মার্চ ২০২৩  
মানিকগঞ্জে ৫ মাদক কারবারি আটক

মানিকগঞ্জে তিনটি পৃথক অভিযানে এগারো গ্রাম হেরোইন, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দেড় কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২৬ মার্চ) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মানিকগঞ্জ সদর উপজেলার বাঘিয়া এলাকা থেকে এগারো গ্রাম হেরোইনসহ বাঘিয়া এলাকার শেখ সামছুল হকের ছেলে শেখ হৃদয় (২৭), মো.রনি মিয়ার ছেলে মোক্তার হোসেন (২৭), পূর্ব শানবান্দা এলাকার ফজলুর রহমানের ছেলে আশিকুর রহমানকে (২৬) আটক করা হয়েছে। শিবালয় উপজেলার ধুতরাবাড়ি এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ দড়িয়াকয়রা এলাকার মৃত ওকোল উদ্দিনের ছেলে আসলাম মোল্লাকে আটক করা হয়। অপর অভিযানে সিংগাইর উপজেলার বাহাদিয়া এলাকায় আশরাফ হোসেনের স্ত্রী আফসানা বেগমকে (২৬) দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, তিনটি পৃথক অভিযানে এগারো গ্রাম হেরোইন, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দেড় কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসব উদ্ধারকৃত মাদকের বাজারমূল্য এক লাখ ৮৫ হাজার টাকা।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি । 

/চন্দন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়