ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চলন্ত মোটরসাইকেলে সাপ, প্রাণে বাঁচলেন চালক

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৬ মার্চ ২০২৩  
চলন্ত মোটরসাইকেলে সাপ, প্রাণে বাঁচলেন চালক

কুড়িগ্রামে এক এনজিওকর্মী মোটরসাইকেলে চলন্ত অবস্থায় একটি সাপের কবলে পড়েন। তাৎক্ষনিক মোটরসাইকেলটি দাঁড় করিয়ে প্রাণে বেঁচে যান তিনি।

রোববার (২৬ মার্চ) দুপুরে কুড়িগ্রাম শহরে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, আরডিআরএস কর্মী লুৎফর রহমান ও তার সহকর্মীকে নিয়ে কাঁঠালবাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেল যোগাযোগে শহরে আসছিলেন। শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের সামনের মিটারের ওপর একটি ফণা তুলে আছে। পরে মোটরসাইকেল আরোহী কৌশলে গাড়িটি দাঁড় করালে সাপটি গাড়ির ভেতরে ঢুকে যায়। তাৎক্ষণিক কলেজ মোড় এলাকার একটি দোকানে গাড়িটি নিলে ভিড় করে উৎসুক জনতা। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেল মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি। উৎসুক জনতা তাৎক্ষণিক মেরে ফেলে সেটিকে।

আরডিআরএস কর্মী লুৎফর রহমান বলেন, আমরা বিশেষ কাজে মোটরসাইকেল করে শহরে আসতেছিলাম। হঠাৎ শহরের পৌরবাজার এলাকায় দেখি গাড়ির মিটারের ওপর একটি ফণা তুলে আছে। আমি কৌশলে গাড়িটি দাঁড় করাই। আমাদের অফিসের চারিদিকে জঙ্গল আছে। ধারণা করছি, সেখান থেকে সাপটি গাড়িতে উঠতে পারে। 

কুড়িগ্রাম বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। কোনো কারণে সাপটি গাড়ির ভেতরে ঢুকতেই পারে। তবে সাপটি কী প্রজাতির তা না দেখে বিস্তারিত কিছু বলা যাবে না।

বাদশাহ্ সৈকত/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়