ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফরিদপুরে বাবা-ছেলেকে শ্রেণিকক্ষে আটকে রেখে নির্যাতন 

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ২৬ মার্চ ২০২৩   আপডেট: ১৭:২২, ২৬ মার্চ ২০২৩
ফরিদপুরে বাবা-ছেলেকে শ্রেণিকক্ষে আটকে রেখে নির্যাতন 

ফরিদপুরের মধুখালীতে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোর (১৫) ও তার বাবাকে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।  

শুক্রবার (১৭ মার্চ) স্থানীয় একটি স্কুলের শ্রেণিকক্ষে এ নির্যাতনের ঘটনা ঘটে। পরে নির্যাতনের ঘটনায় প্রধান অভিযুক্ত মো. কুতুবউদ্দিন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।  

রোববার (২৬ মার্চ) সকাল ৯টার দিকে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম প্রধান বিষয়টি নিশ্চিত করেন। 

শহিদুল ইসলাম জানান, কিশোর ও তার বাবাকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় সোমবার (২০ মার্চ) মধুখালী থানায় মামলা দায়ের করা হলে কুতুবউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, নির্যাতনের শিকার ওই কিশোর মধুখালী উপজেলার মাঝকান্দিতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকে। গ্রামের বাড়ি মাগুরা। ওই কিশোর এবং তার বাবা পৃথক দুটি জুট মিলে শ্রমিকের কাজ করেন। কিশোরের মা প্রবাসী। যৌন নির্যাতনের অভিযোগ ওঠা শিশু ওই কিশোরের সৎ বোন।

স্থানীয় কিছু মানুষের অভিযোগ, সৎ বোনকে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে যৌন নির্যাতন করে আসছিল বাবা ও ছেলে। এ কারণে স্থানীয় একটি স্কুলের শ্রেণিকক্ষে ওই কিশোর এবং তার বাবাকে আটকে রেখে কয়েকজন তরুণ মারধর করে। পরে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় ওঠে। নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি তোলা হয়।  

এ প্রসঙ্গে মধুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম বলেন, খুব শিগগিরই এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনায় ওই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকরা জড়িত আছেন কিনা খতিয়ে দেখা হবে।  

নিরব/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়