ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

গাড়িচালক সম্রাট হত্যা মামলায় সীমা ২ দিনের রিমান্ডে

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ২৬ মার্চ ২০২৩  
গাড়িচালক সম্রাট হত্যা মামলায় সীমা ২ দিনের রিমান্ডে

আদালতে নেওয়ার পথে সীমা খাতুন

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের গাড়িচালক সম্রাট হোসেন হত্যা মামলায় সীমা খাতুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই তহিদ হোসেন জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য সীমা খাতুনকে রোববার (২৬ মার্চ) দুপুরে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে পাবনা আমলি আদালত-২ এর বিচারক শামসুজ্জামান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা জানান, সীমাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হবে। আগামী মঙ্গলবার (২৮ মার্চ) সীমা খাতুনকে আদালতে সোপর্দ করা হবে।

সীমা খাতুন নিহত সম্রাটের বন্ধু আব্দুল মমিনের স্ত্রী। তার বাড়ি ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামে। ঘটনার পর থেকে পলাতক আছেন আব্দুল মমিন। নিহত সম্রাটের বাড়ি একই উপজেলা মধ্য অরনকোলা হজ ক্যাম্প এলাকায়।

শনিবার (২৫ মার্চ) দিবাগত রাতে ঈশ্বরদী থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা আবু বক্কর। মামলায় আব্দুল মমিন ও তার স্ত্রী সীমা খাতুনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

গত শুক্রবার (২৪ মার্চ) রাতে প্রযুক্তির সহায়তায় সীমা খাতুনকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। মামলার পর তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

শনিবার সকালে পাবনার সীমান্তবর্তী শিলাইদহ ঘাট এলাকায় একটি গাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে জানান স্থানীয়রা। পুলিশ প্রাডো জিপের ভেতর থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে। গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন সম্রাট হোসেন।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানিয়েছেন, সম্রাট আরডিবি নামে একটি যানবাহন সরবরাহকারী প্রতিষ্ঠানে গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পে কর্মরত রাশিয়ান নিকিমত কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইউরি ফেদারোপের গাড়ি চালাতেন।

শাহীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়