ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে নারী

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ২৮ মার্চ ২০২৩  
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে নারী

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিক নুরনবী হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে অনশন করছেন এক নারী। 

গতকাল সোমবার সকাল থেকে উপজেলার কসুম্বা ইউনিয়নের বাঁশখুর গ্রামে ওই নারী অনশন শুরু করেন। মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল পর্যন্ত তিনি অনশনরত অবস্থায় ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বিবাহিত থাকা অবস্থায় বাঁশখুর গ্রামের নুরনবীর সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর আগে ভুক্তভোগী ওই নারী নুরনবীর বিরুদ্ধে একটি মামলাও করেছেন। সেই মামলায় নুরনবী কিছুদিন কারাবাসও করেছেন। জামিনে এসে নুরনবী আবারো ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি জানাজানি হলে ওই নারীকে তালাক দেন তাঁর স্বামী।

ভুক্তভোগী নারী বলেন, নুরনবী আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। এখন তিনি আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছেন। নুরনবীর কারণে আমার সংসার ভেঙেছে। আমি বাধ্য হয়ে তার বাড়িতে এসে অনশন করছি। তিনি যদি আমাকে বিয়ে না করেন তাহলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় নেই আমার।

কসুম্বা ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদুল ইসলাম বলেন, ওই নারী তাঁর প্রেমিক নুরনবীর বাড়িতে অবস্থান করছেন। খবর দিলে পুলিশও সেখানে আসে। বিষয়টি সমাধানের জন্য নুরনবীর পরিবারের সঙ্গে আলোচনা করা হয়েছে। ছেলের পরিবার বিয়েতে রাজি হলেও এখন তারা কালক্ষেপণ করছে। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, বিয়ের দাবিতে এক নারী অনশন করছেন বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছি। ওই নারী অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শামীম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়