ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্লাস দিয়ে কিশোরের আঙুল কেটে নেওয়ার ঘটনায় মামলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ১০:০৪, ৩০ মার্চ ২০২৩
প্লাস দিয়ে কিশোরের আঙুল কেটে নেওয়ার ঘটনায় মামলা

গাজীপুরের শ্রীপুরে চুরির অপবাদে মো. সাগর (১৭) নামের এক কিশোরকে মসজিদ থেকে ডেকে এনে নির্যাতনের পর প্লাস দিয়ে হাতের আঙুল কেটে নেওয়ার ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ নয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) নির্যাতনের শিকার কিশোরের মা আসমা আক্তার বাদী হয়ে শ্রীপুর থানায় এ মামলা দায়ের করেন।

সাগর শ্রীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লোহাগাছ গ্রামের মো. মনির হোসেনের ছেলে।

যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলেন, শ্রীপুর পৌর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক শ্রীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লোহাগাছ গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৩০), একই গ্রামের নূরুল ইসলামের ছেলে রাকিব (২৯), তাজউদ্দীনের ছেলে রইস উদ্দিন (৩৫), আব্দুল মজিদের ছেলে মো. মালেক (৩৯), মো. কুতুবউদ্দিনের ছেলে মো. আবুল কালাম (২৭), মো. শামসুল হকের ছেলে মো. মাসুম (২৮), সফুর আলীর ছেলে মো. মোবারক হোসেন (৩০), আফাজ আলীর ছেলে শরিফ (৪০) ও রিপন সরকারের ছেলে মো. টুটুল (২৫)।

আরও পড়ুন: প্লাস দিয়ে কিশোরের আঙুল কেটে নেওয়ার অভিযোগ

মামলার বাদী আসমা আক্তার বলেন, আমার ছেলে এখন ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার হাতের আঙুল কেটে নেওয়াসহ শরীরের হাড় ভেঙে দেওয়া হয়েছে। তার অবস্থা বেশি ভালো না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, কিশোরকে ডেকে এনে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার অভিযুক্ত তিন জনকে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

উল্লেখ্য, গত ২৭ মার্চ সোমবার রাত ১০টার দিকে স্থানীয় একটি মসজিদ থেকে ডেকে এনে চুরির অপবাদে সাগরের ওপর নির্যাতন করা হয়।  

রফিক সরকার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়