ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রবল বৃষ্টিতে বেরিয়ে এলো যুবকের মাটি চাপা মরদেহ

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ১৩:০৮, ৩০ মার্চ ২০২৩
প্রবল বৃষ্টিতে বেরিয়ে এলো যুবকের মাটি চাপা মরদেহ

মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করছে পুলিশ (ইনসেটে নিখোঁজ আলিফ)

কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের বিলে প্রবল বৃষ্টিতে মাটি সরে বেরিয়ে এলো যুবকের মরদেহ।  মাটি খুঁড়ে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। 

স্থানীয় একটি পরিবারের দাবি, মরদেহটি তাদের নিখোঁজ হয়ে যাওয়া সন্তানের। তবে পুলিশ তা নিশ্চিত হতে পারেনি। 

বুধবার (২৯ মার্চ) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক ও রশিদাবাদ ইউনিয়নের বিট কর্মকর্তা রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। 

এরআগে বিকেলে ৫ টার দিকে মরদেহটি রশিদাবাদ ইউনিয়নের উলুহাটি এলাকার বিলের পাড় থেকে উদ্ধার করা হয়।

উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, ১০ দিন আগে গত ২০ মার্চ রশিদাবাদ ইউনিয়নের বেরুয়াইল (কলাপাড়) গ্রামের প্রবাসী শফিকুল ইসলাম বাচ্চুর ছেলে সোহান আহমেদ আলিফ (২৩) নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে না পেলে গত মঙ্গলবার (২৮ মার্চ) তার মা হাওয়া আক্তার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বুধবার (২৯ মার্চ) সকালে মুষলধারে বৃষ্টি হলে বিলপাড়ের মাটি সরে যায়। তখন ওই স্থানে কাক ও শিয়ালের বিচরণ দেখে এলাকার লোকজন সেখানে গেলে মাটিচাপা দেওয়া লাশের অংশ বিশেষ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মাটি খুঁড়ে মরদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

রশিদাবাদ ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার জাহেদুল ইসলাম জানান, নিখোঁজ আলিফের মা হাওয়া আক্তার মরদেহটি দেখে তার ছেলের বলে শনাক্ত করেছেন।

এদিকে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ উদ্ধার হওয়া মরদেহটি আলিফের কিনা, সে ব্যাপারে সংশয় প্রকাশ করেছেন। তিনি জানান, পরিবারের লোকজন একেক সময় একেক কথা বলছে। তাই মরদেহটি আলিফের কিনা- এ বিষয়ে নিশ্চিতভাবে এখনো কিছুই বলা যাচ্ছেনা। 

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়