ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় ৫ আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৩০ মার্চ ২০২৩  
বগুড়ায় ৫ আসামি গ্রেপ্তার

বগুড়ার সারিয়াকান্দিতে ৩৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার ধলিরকান্দি গ্রামের মধ্যপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার মোকলেছার হোসেনের ছেলে দিলবর হোসেন (৩৫), নাসির উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম (২৮), ফুলবাড়ী উপজেলারু আব্দুর জব্বারের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), আব্দুল কুদ্দুসের ছেলে ছাবেদুল ইসলাম (২৯) ও বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার সাইফুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সারিয়াকান্দি উপজেলার ধলিরকান্দি গ্রামের সড়কে অভিযান চালানো হয়। অভিযানে দিনাজপুর থেকে আসা দুইটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৩৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এই সময় দুই মোটরসাইকেলে থাকা ৫ আরোহীকে গ্রেপ্তার করে র‌্যাব। পাশাপাশি ২টি মোটরসাইকেল ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।  গ্রেপ্তার দিলবরের বিরুদ্ধে দুইটি চুরি ও মাদক, আশরাফুলের বিরুদ্ধে দুইটি মাদক, জাকিরুলের বিরুদ্ধে তিনটি মাদক, ছাবেদুলের বিরুদ্ধে দুইটি মাদক ও শিহাবের বিরুদ্ধে দুইটি ডাকাতি ও চুরি মামলা আছে।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই পেশাদার অপরাধী ও একাধিক মামলার আসামি। তাদের বিরুদ্ধে  সারিয়াকান্দি থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। 

/এনাম/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়