ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লাইভে মেয়রকে ‘ভূমিদস্যু’ বলায় সাবেক ছাত্রলীগ সভাপতিকে পিটিয়ে জখম

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ১৩:২৬, ৩০ মার্চ ২০২৩
লাইভে মেয়রকে ‘ভূমিদস্যু’ বলায় সাবেক ছাত্রলীগ সভাপতিকে পিটিয়ে জখম

ফেসবুক লাইভে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর বিরুদ্ধে বক্তব্য দেয়ার অভিযোগে শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নূর হোসেনকে পিটিয়ে জখম করে মাথার চুল কেটে দেয়া হয়েছে। 

ঘটনার পর নূর হোসেনকে ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) রাতে জামালপুর শহরের পাথলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ফেসবুক লাইভে এসে মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুকে ‘ভূমিদস্যু সন্ত্রাসী’ বলে মন্তব্য করেন নূর হোসেন। এ সময় মেয়রের জমি দখল সংক্রান্ত বিষয় তুলে ধরেন ওই নেতা। মেয়রের অপকর্মের বিরুদ্ধে জনগণকে রাস্তায় দাঁড়ানোরও আহ্বান জানান তিনি। একই সঙ্গে তিনি পৌরসভার মধ্যবর্তী নির্বাচন দাবি করেন।

বুধবার (২৯ মার্চ) দুপুরে নূর হোসেন ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে লাইভে এসে এসব মন্তব্য করেন। এরপর দ্রুত ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। 

ঘটনার দিন সন্ধ্যার দিকে নূর হোসেনকে মেয়রের লোকজন তুলে নিয়ে ব্যাপক নির্যাতন করে বলে অভিযোগ রয়েছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত নূর হোসেনকে চিকিৎসার জন্যে শহরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। 

এ বিষয়ে ছানোয়ার হোসেন ছানু জানান, ফেসবুকে লাইভ করে তার বিরুদ্ধে বিষোদগার, অসত্য তথ্য, মিথ্যা কথা ছড়ানোর জন্য তার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করা হয়েছে। পুলিশ সেই মামলায় তাকে গ্রেপ্তার করেছে।  

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ জানান, জামালপুর পৌরসভার মেয়রের বিরুদ্ধে ফেসবুকে বক্তব্য দেয়ার ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে তার (নূর হোসেন) উপর চড়াও হয়। পরে তাকে মারধর করে পুলিশে সোপর্দ করে। 

সেলিম/তারা  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়