ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুলিশ দেখে চোর টিনের চালে, নিচে নামালো ফায়ার সার্ভিস

কিশোরগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ২১:০১, ৩০ মার্চ ২০২৩
পুলিশ দেখে চোর টিনের চালে, নিচে নামালো ফায়ার সার্ভিস

মোটরসাইকেল চোরকে ধরতে অভিযান চালায় পুলিশ। খবর পেয়ে চোর টিনের চালে উঠে আত্মহত্যার হুমকি দেয়। অবশেষে চোরকে নামাতে ডাকা হয় ফায়ার সার্ভিসের সদস্যদের। অনেক চেষ্টার পর টিনের চাল থেকে নামিয়ে আনা হয় চোরকে। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পুলিশ সদস্যরা এবং এলাকাবাসী চোরকে অনেক বুঝিয়েও টিনের চাল থেকে নামাতে না পেরে অবশেষে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কিশোরগঞ্জ সদর মডেল থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে ধরতে পাকুন্দিয়া থানা পুলিশের সহায়তায় চাওয়া হয়। ২৭ মার্চ সকালে রিটন চোরকে ধরতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে চোর উঠে পড়ে টিনের চালে। এসময় এক টুকরো টিন হাতে নিয়ে গলায় ধরে রাখেন। ধরার চেষ্টা করলে টিনের টুকরো দিয়ে গলা কেটে আত্মহত্যার হুমকি দেয় রিটন।

পরে ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে সদর মডেল থানায় নিয়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান বলেন, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে যায়। পুলিশের সঙ্গে যুক্ত হয়ে অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়।

রুমন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়