ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মঞ্চে বসা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের সংঘর্ষ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ৩১ মার্চ ২০২৩   আপডেট: ২২:১৬, ৩১ মার্চ ২০২৩
মঞ্চে বসা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের সংঘর্ষ

পাবনার ভাঙ্গুড়ায় মঞ্চে বসা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদক রুহুল আমিনের সমর্থকদের মধ্যে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন ও তৃণমূল পর্যায়ে সদস্য সংগ্রহ উপলক্ষে ভাঙ্গুড়া সচেতন সাহিত্য সাংস্কৃতিক পরিষদ চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এক বর্ধিত সভার আয়োজন করে। এতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সভায় অংশ নিয়ে তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে মঞ্চে বসেন। এর কিছুক্ষণ পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে সভাস্থলে প্রবেশ করেন। এ সময় মঞ্চে বসা নিয়ে দুই নেতার অনুসারীদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা মারামারি শুরু করেন।

এদিকে, সংঘর্ষ শেষে পুনরায় অনুষ্ঠান শুরু হলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেন।

এছাড়া, অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর আকতার শিপা সমাপনী বক্তব্যে জেলার নেতাদের সংযমী হওয়ার আহ্বান জানান এবং পরবর্তীতে এমন ঘটনা না ঘটানোর জন্য অনুরোধ জানান।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ গোলাম মোস্তফা বলেন, ‘মঞ্চে বসা নিয়ে জেলার নেতারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আমারও হাত কেটে গেছে। বিষয়টি অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক।’

শাহীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়