ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

খুলনায় দেশ টিভির প্রতিনিধির বিরুদ্ধে ২ মামলা 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১ এপ্রিল ২০২৩  
খুলনায় দেশ টিভির প্রতিনিধির বিরুদ্ধে ২ মামলা 

মো. অসীম

দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুইটি মামলা হয়েছে। খুলনার সাইবার ট্রাইব্যুনালে প্রথম মামলাটি ২১ মার্চ ও দ্বিতীয় মামলাটি ২৮ মার্চ দায়ের করা হয়। আদালত মামলা আমলে নিয়ে খুলনা পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এম এম সাজ্জাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

২১ মার্চ প্রথম মামলাটি করেন তানিয়া বিউটি পার্লার ও শপিং মলের মালিক তানিয়া ইসলাম।

মামলার আসামিরা হচ্ছেন খালিশপুরের মো. মাহফুজুর রহমান খান, ঢাকার ফাস্ট নিউজের প্রকাশক ও সম্পাদক মো. সারোয়ার হোসেন খান ও ফাস্ট নিউজের ব্যবস্থাপনা সম্পাদক মো. আলম খান ও দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীম।

মামলার এজাহারে উল্লে¬খ করা হয়েছে, গত ১৮ মার্চ দেশ টিভিতে ‘বিউটি পার্লারের আড়ালে অনৈতিক কাজ, দিনে পার্লারের কাজ রাতে চলে রংমহল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। এই প্রতিবেদন নিয়ে আপত্তি জানিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তানিয়া।

গত মঙ্গলবার (২৮ মার্চ) খুলনার সাইবার ট্রাইব্যুনালের বিচারক কণিকা বিশ্বাসের আদালতে অপর মামলাটি করেন সুমাইয়া কবির নামের এক নারী। এ মামলায় সাংবাদিক অসীম একমাত্র আসামি। আদালত মামলাটি আমলে নিয়ে খুলনা সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে দেশ টিভির প্রতিনিধি অসীম বলেন, ‘খুলনার আলোচিত তানিয়ার অপরাধের খবর প্রকাশ করায় আমার বিরুদ্ধে একের পর এক মামলা দেওয়া হচ্ছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আমি জীবন নিয়ে সঙ্কটে আছি।’

অ্যাডভোকেট এম এম সাজ্জাদ আলী বলেন, সাংবাদিক মো. অসীমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সাইবার ট্রাইব্যুনালে দুইটি মামলা হয়েছে। আদালত মামলা দুটি খুলনা সিআইডি ও পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

নূরুজ্জামান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়