ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

বাবার লাশ মর্গে, মেয়ে পরীক্ষা কেন্দ্রে 

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ৩ মে ২০২৩   আপডেট: ১৭:১০, ৩ মে ২০২৩
বাবার লাশ মর্গে, মেয়ে পরীক্ষা কেন্দ্রে 

পরীক্ষা দিচ্ছেন নিহত ইউপি সদস্য শফিকুল ইসলামের মেয়ে সানজিদা ইসলাম রিয়া

চোখের সামনে বাবাকে খুন হতে দেখেছেন মেয়ে। বাবাকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে বাঁচাতে পারেননি বাবাকে। আইনি প্রক্রিয়ার জন্য গতকাল মঙ্গলবার রাত থেকেই নিহতের লাশ রাখা হয়েছে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে। সারারাত মর্গে বাবার লাশের পাশেই বসা ছিলেন মেয়ে। আজ বুধবার (৩ মে) সকালে স্বজনদের অনুরোধে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন ওই ছাত্রী।

ঘটনাটি বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকুরগাছিয়া এলাকার।

আরও পড়ুন: বরগুনায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া ছাত্রীর নাম সানজিদা ইসলাম রিয়া (১৭)। তিনি পাকুরগাছিয়া এলাকার নিহত শফিকুল ইসলাম পনুর মেয়ে। পাতাকাটা ইউনিয়নের জর্জিয়া কিন্ডারগার্ডেন থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন এই শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল মঙ্গলবার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আয়লা পাতাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম পনুকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বর্তমান ইউপি সদস্য মোতাহার মৃধাসহ ১০/১২ জন সন্ত্রাসী জড়িত বলে অভিযোগ উঠেছে।

আয়লা মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব ধীমান চন্দ্র রায় বলেন, রিয়া আমাদের এখানে পরীক্ষা দিচ্ছে। আমরা তাকে যথেষ্ট মানসিক সাপোর্ট দিয়েছি৷ ভালোভাবেই তিনি পরীক্ষা দিয়েছেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল হালিম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ইতোমধ্যে ৭-৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ইমরান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়