ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাকে নিয়ে সকাল-সন্ধ্যা ভোট চাচ্ছেন জাহাঙ্গীর 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪০, ১১ মে ২০২৩   আপডেট: ২১:০৫, ১১ মে ২০২৩
মাকে নিয়ে সকাল-সন্ধ্যা ভোট চাচ্ছেন জাহাঙ্গীর 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী জায়েদা খাতুন। তার নির্বাচনী প্রতীক টেবিল ঘড়ি। মা জায়েদা খাতুনকে নিয়ে সকাল থেকে সন্ধ্যা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় তার সঙ্গে যোগ দিচ্ছে কর্মী-সমর্থকেরা। 

গাজীপুর মহানগরের ছয়দানা এলাকার বাড়ি থেকে সকালে বের হয় জায়েদা খাতুন ও জাহাঙ্গীর আলম। সকালে সিটি কর্পোরেশনের কোনাবাড়ীতে পোশাক কারখানার সামনে, কাশিমপুর জেলখানা রোড ও দেওয়ালিয়া বাড়ি এলাকায় গণসংযোগ করেন। দুপুরের পরে হাতিমারা, কাশিমপুর এলাকা দিয়ে ভোট চান। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আমবাগসহ আশপাশের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে ভোট চাচ্ছেন। 

জায়েদা খাতুন ও জাহাঙ্গীর আলম এসব এলাকার মানুষের সঙ্গে কথা বলেন। ভোটারদের মধ্যে লিফলেট বিলি করেন। জাহাঙ্গীর আলম ভোটারদের সঙ্গে করমর্দন করে মায়ের জন্য ভোট চান।

জাহাঙ্গীর আলম ভোটারদের উদ্দেশে বলেন, ‘আগামী ২৫ তারিখ নির্বাচন। আমার মা এই শহর রক্ষার দায়িত্ব নিয়েছে। আপনারা আমার মাকে তাঁর টেবিল ঘড়ি মার্কায় ভোট দেবেন। আমার মায়ের জন্য সকলের সহযোগিতা চাই।’ 

মেয়র প্রার্থী জায়েদা খাতুন বলেন, ‘গাজীপুর নগরবাসীকে আমার ছালাম। সবাই আমাকে সহযোগিতা করবেন৷ আমার ঘড়ি মার্কায় ভোট দিবেন সবাই। আমি গাজীপুরকে একটি সুন্দর শহর করতে চাই।’ 
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়