ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

পদত্যাগ করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ২১ মে ২০২৩   আপডেট: ২১:৪৫, ২১ মে ২০২৩
পদত্যাগ করলেন রাসিক মেয়র লিটন

খায়রুজ্জামান লিটন। ফাইল ফটো

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়দের পদ থেকে পদত্যাগ করেছেন এএইচএম খায়রুজ্জামান লিটন। আসন্ন রাসিক নির্বাচনে আবার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে বর্তমান মেয়রের পদ ছাড়লেন তিনি।

রোববার (২১ মে) দুপুরে মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন লিটন। জানা গেছে, শনিবার পদত্যাগপত্র নিয়ে ঢাকা যান তার একজন ব্যক্তিগত কর্মকর্তা। ওই কর্মকর্তাই স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগপত্রটি হস্তান্তর করেন।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা হেমায়েত আকবর টিপু বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পদত্যাগপত্র আজ দুপুরে জমা হয়েছে। তবে তা গৃহীত হওয়ার চিঠি হয়েছে কিনা, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।’

খায়রুজ্জামান লিটনের মিডিয়া উইংয়ের প্রধান ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু বলেন, ‘পদত্যাগপত্র জমা হয়েছে। তা গৃহীত হওয়া এখন সময়ের ব্যাপার। মন্ত্রণালয় পদত্যাগপত্র গ্রহণের চিঠি দিলেই আমাদের প্রার্থী মনোনয়ন ফরম নির্বাচন কমিশনে জমা দেবেন।’

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানিয়েছে, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন উত্তোলন ও জমাদানের শেষ দিন মঙ্গলবার। এর আগে, রোববার মেয়র পদে মনোনয়ন ফরম তুলেছেন জাকের পার্টির নেতা লতিফ আনোয়ার। একইদিন মনোনয়ন জমা দিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন।

কেয়া/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়