ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সাভার সিঅ্যান্ডবি এলাকায় এবার যুবক খুন

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ২৬ মে ২০২৩   আপডেট: ১১:৪৮, ২৬ মে ২০২৩
সাভার সিঅ্যান্ডবি এলাকায় এবার যুবক খুন

সাভারের মহাসড়কের পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাতে পলাশ চন্দ্র (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় ফুটওভার ব্রিজের পশ্চিম পাশে এই ছুরিকাঘাত করা হয়। 

নিহত পলাশ চন্দ্র পিরোজপুর জেলার মডবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লালের ছেলে। তিনি আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ইপি গ্রপের আইটি ডিপার্টমেন্টে কাজ করতেন। 

পুলিশ জানায়, কারখানা ছুটি হলে নবীনগরে জালালাবাদ এলাকায় বাসায় যাওয়ার জন্য সিএন্ডবি আসেন পলাশ চন্দ্র। এরপর সিএন্ডবি ফুটওভার ব্রিজ দিয়ে উঠে পশ্চিম পাশে সিঁড়িতে নামার পরই অতর্কিতভাবে পলাশ চন্দ্রের বুকে, পেটে, মুখে ও বাম হাতে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে সড়কের পাশের লোকজন তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর রশিদ বলেন, স্থানীয়দের কাছে জানতে পেরেছি তাকে ব্রিজ থেকে নামার পরই ছুরিকাঘাত করা হয়েছে৷ বুকে, পেটে, মুখে ও হাতে জখমের চিহ্ন রয়েছে। নিহতের মরদেহে উদ্ধার করা হয়েছে। তার পরিবারের সাথে এ বিষয়ে কথা বলছি। 

মৃত্যুর কারণ হিসেবে তিনি বলেন, ঘটনাটি ছিনতাই না পরিকল্পিত তা এখন বলা মুশকিল। কারণ ছিনতাই হলে তার মোবাইল মানি ব্যাগ নিয়ে যেতো। কিন্ত সেগুলো কিছুই নেয়নি। বিষয়টি তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য গত ১৪ নভেম্বর-২০২৩ গভীর রাতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকী। এ সময় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়