ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৩, ২ জুন ২০২৩  
ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় পথচারীও এক মোটরসাই‌কেল আ‌রোহীর মৃত্যু হ‌য়ে‌ছে। এঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলটির অপর এক আরোহী। শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু সড়কের চিতুলিয়াপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের জাবরাজান গ্রামের আফজাল হোসেনের ছেলে শিশির (৩০) এবং ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রুহুলী গ্রামের মৃত জসীম উদ্দিনের ছেলে পথচারী আন্তাজ আলী মন্ডল (৬৫)।  

আহত যুবকের নাম ইয়ামিন (২২)।  ইয়ামিন অলোয়া ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দানরা জানান, দুই যুবক মোটরসাই‌কেলে করে বঙ্গবন্ধু সেতু থে‌কে গো‌বিন্দাসীর দি‌কে যা‌চ্ছিলেন। মোটরসাইকেলটি চিতুলীয়া চিতুলীয়াপাড়া এলাকায় পৌঁছলে চালক মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে মোটরসাইকেলটি পথচারী আনতাজ আলীকে ও সড়‌কের পা‌শের একটি গাছকে গিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শি‌শির মারা যান। পরে স্থানীয় লোকজন মোটরসাইকেলের অপর আরোহী ও পথচারীকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  হাসপাতালে যাওয়ার পথে পথচারী আনতাজ আলী মারা যান। গুরুতর আহত ইয়ামিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু পূর্ব থানার এএসআই পলাশ জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।  লাশ দুটি হাসপাতালে রয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কাওছার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়