ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মহিলা লীগ নেত্রীর বাসায় বন্ধুর মৃত্যু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ৩ জুন ২০২৩  
মহিলা লীগ নেত্রীর বাসায় বন্ধুর মৃত্যু

ফেসবুকের মাধ্যমে দীর্ঘ কয়েক বছর পর যোগাযোগ হয় কলেজ জীবনের বান্ধবী পান্না আক্তারের সঙ্গে। তাঁর সঙ্গে দেখা করতে গিয়ে আকরাম উদ্দিন (৪৮) নামের এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (৩ জুন) ভোরে জেলার ভাঙ্গুড়া পৌর সদরের ভাঙ্গুড়া বাজারে পান্না আক্তারের বাসায় ঘটনাটি ঘটে।

পান্না আক্তার ভাঙ্গুড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

মারা যাওয়া আকরাম উদ্দিন নোয়াখালীর হাতিয়া উপজেলার বুড়িরচড় গ্রামের বশির উদ্দিনের ছেলে। তিনি চট্রগ্রামের মোঘলটলি এলাকায় জাহাজ ভাঙার ব্যবসা করতেন।

পুলিশ বলছে, হৃদরোগে আক্রান্ত হয়ে আকরাম উদ্দিনের মৃ্ত্যু হতে পারে বলে চিকিৎসক জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী আকরাম উদ্দিন ও মহিলা আওয়ামী লীগ নেত্রী পান্না আক্তার উভয় নোয়াখালীর হাতিয়ার বাসিন্দা। এক সময় তাঁরা দু’জন হাতিয়া দ্বীপ সরকারি কলেজে পড়াশোনা করতেন। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে কোনো যোগাযোগ ছিল না।  বছর খানেক হল, ফেসবুকের মাধ্যমে তাঁদের দু’জনের মধ্যে যোগাযোগ শুরু হয়। সেই থেকে মাঝে মধ্যে বন্ধু আকরাম উদ্দিন পান্না আক্তারের বাসায় আসতেন।

শুক্রবার রাতের কোনো এক সময় ব্যবসায়ী আকরাম উদ্দিন পান্না আক্তারের বাসায় আসেন। আজ (শনিবার) ভোরের দিকে আকরাম উদ্দিনের বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। পরে বন্ধুকে হাসপাতালে নিয়ে যান পান্না আক্তার। এসময় কর্তব্যরত চিকিৎসক আকরাম উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

পান্না আক্তার জানান, তাঁরা দু’জন কলেজ জীবনের বন্ধু। তাঁকে দেখতে এসেছিলেন আকরাম উদ্দিন। হঠাৎ বুকে ব্যাথা শুরু হলে, আকরাম উদ্দিনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এমন ঘটনা ঘটবে তা তিনি কখনও ভাবেননি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, নিহতের শরীরের আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। চিকিৎসক জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃ্ত্যু হতে পারে।  লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য জানা যাবে।

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়